শিক্ষক হত্যায় ক্ষোভে উত্তাল মির্জাগঞ্জ, ফাঁসির দাবীতে মানববন্ধন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৭ ফেব্রুয়ারী ২০২১ | ০১:৩৪:৫৪ পিএম
শিক্ষক হত্যায় ক্ষোভে উত্তাল মির্জাগঞ্জ, ফাঁসির দাবীতে মানববন্ধন
প্রিয় শিক্ষকের নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ক্ষোভে উত্তাল হয়ে উঠেছে মির্জাগঞ্জের শিক্ষক সমাজ।

নৃশংস হত্যাকান্ডের শিকার ভুক্তভোগী এই শিক্ষকের নাম মোঃ আঃ মান্নান মুজাহিদী(৫৫)। তিনি উপজেলার সদর ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়নের দেউলী গ্রামের বাসিন্দা এবং পশ্চিম সুবিদখালী সালেহীয়া আলিম মাদ্রাসার আরবী প্রভাষক।

সদা হাস্যোজ্জ্বল ও মিষ্টভাষী এই প্রিয় শিক্ষকের হত্যার প্রতিবাদে এবং খুনিদের অবিলম্বে গ্রেফতার সহ সর্বোচ্চ শাস্তির দাবীতে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শত-শত শিক্ষক অংশগ্রহন করেন। নিহত মুজাহিদীর একই প্রতিষ্ঠানের দীর্ঘদিনের সহকর্মী, মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শিক্ষক নেতা প্রভাষক মোঃ মনিরুজ্জামান হাওলাদারের নেতৃত্বে ও সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পশ্চিম সুবিদখালী আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ আঃ হক সাঈদি, কাকড়াবুনিয়া আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ মালেক বিএসসি সহ বিভিন্ন  প্রতিষ্ঠানের প্রধানগণ।

বক্তারা তাদের বক্তব্যে মোঃ আঃ মান্নান মুজাহিদীর মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেন এবং নৃশংস এই হত্যাকান্ডের বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার সহ সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবী জানান।

মোঃআসলাম হাওলাদার আবদুল্লাহ/আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন