টানা তিনবার সেরা করদাতা, মুগ্ধ শাকিব খান

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১ | ০৬:২৩:২১ পিএম
টানা তিনবার সেরা করদাতা, মুগ্ধ শাকিব খান
প্রতি বছরের ন্যায় এবারও সেরা করদাতা ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। বিভিন্ন বিভাগে সেরা করদাতাদের দেয়া হবে ট্যাক্স কার্ড। সম্প্রতি ঘোষিত এই তালিকায় তৃতীয় বারের মতো নাম এসেছে ‘মেগাস্টার’ শাকিব খানের। এর আগে ২০১৬-১৭ এবং ২০১৮-২০১৯ অর্থবছরেও সেরা করদাতা হিসেবে এই সম্মাননা পেয়েছিলেন বাংলাদেশি কিং খান।

তবে গত দুইবার শুটিংয়ের কাজে দেশের বাইরে থাকায় সশরীরে উপস্থিত হয়ে ট্যাক্সকার্ড নিতে পারেননি শাকিব খান। এ বছর আর সুযোগটা হাতছাড়া করতে চান না তিনি। এবার তিনি সশরীরে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং নিজের হাতে ট্যাক্সকার্ড নেবেন।

শাকিব খানের কথায়, এবার অবশ্যই অনুষ্ঠানে উপস্থিত থাকব। নিজ হাতে ট্যাক্সকার্ড গ্রহণ করব। কারণ, এটাও এক ধরনের অর্জন বা স্বীকৃতি।

পাশাপাশি তৃতীয়বারের মতো সেরা করদাতার তালিকায় নিজের নাম দেখে মুগ্ধতাও প্রকাশ করেন কিং খান। তিনি মনে করেন, দেশের স্বার্থে ও সচেতন নাগরিক হিসেবে কর দেয়া দায়িত্ববোধের পরিচয়। যারা করের আওতাভুক্ত, তাদের অবশ্যই কর দেয়া উচিত।

গত ২৬ জানুয়ারি ২০১৯-২০ করবর্ষের গেজেট প্রকাশ করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এ বছর বিনোদন জগত থেকে সেরা করদাতাদের তালিকায় শাকিব ছাড়াও রয়েছেন তাহসান রহমান, বিদ্যা সিনহা মিম, রাইসুল ইসলাম আসাদ এবং কণ্ঠশিল্পী ও সাংসদ মমতাজ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন