নবাবগঞ্জে ইউপি নির্বাচনের আগেই শুভেচ্ছা পোষ্টারে ছেয়ে গেছে এলাকা

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ | ০৫:৫৯:৩৫ পিএম
নবাবগঞ্জে ইউপি নির্বাচনের আগেই শুভেচ্ছা পোষ্টারে ছেয়ে গেছে এলাকা
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান মেম্বার প্রার্থীদের শুভেচ্ছা বিলবোর্ড ও পোষ্টারে ছেয়ে গেছে এলাকা।

সরোজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার বিভিন্ন বাজার, গ্রাম পাড়া, মহল্লা, রাস্তার মোড়ে মোড়ে শিক্ষিত, লেখাপড়া জানে না এমন অনেকে সম্ভব্য প্রার্থী হিসাবে শুভেচ্ছা দোয়া চেয়ে পোষ্টার ও বিলবোর্ড দিয়েছেন।

এ বিষয়ে কথা হয় বিলাবোর্ড পোষ্টার লাগানো উপজেলার ৩নং গোলাপগঞ্জ ইনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মিনহাজুল ইসলামের সাথে তিনি বলেন- আমি ২০১১ সালে নির্বাচনে স্থানীয় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলাম এবং সুনামের সহিদ আমি আমার সময় পার করেছি। আসন্ন নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করবো তাই ইউনিয়নের জনসাধারনের কাছে পরিচিত হওয়ার জন্য দোয়া চেয়ে বিলবোর্ড পোষ্টার লাগিয়েছি।

৭নং দাউদপুর ইউনিয়নের বিএনপি‘র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আক্তার ফারুক বকুল বলেন-আমি দীর্ঘদিন উপজেলার দাউদপুর ইউপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। এলাকায় পরিচিতির জন্য পোষ্টার লাগিয়েছি। আমাকে বিএনপি থেকে মনোনয়ন দিলে আমি নির্বাচন করবো ইনশাল্লাহ ব্যাপক ভোটে নির্বাচিত হবো।

৩নং ইউপি‘র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বলেন-আমি প্রথমবার নির্বাচন করবো তাই পরিচিত হওয়ার জন্য পোষ্টার লাগিয়েছি। ২নং বিনোদনগর ইউনিয়নের আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আফতাবুজামান প্রিন্স বলেন আমার বাবা মরহুম আমজাদ আলী ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। আমাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হলে আমি নির্বাচনের জয়লাভ করবো। ৫নং পুটিমারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান বলেন- আমি নির্বাচন করবো তাই দোয়া চেয়ে পোষ্টার লাগিয়েছি।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ আতাউল হক বলেন, নির্বাচনের তপশীল ঘোষনা পরে বিলবোর্ড-পোষ্টার অপসারণ করা হবে।

মোঃ রেজাউল করিম স্বাধীন/বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন