ফুলবাড়ীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলাকারীদের একজন গ্রেফতার

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ | ০৭:৪৩:২২ পিএম
ফুলবাড়ীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলাকারীদের একজন গ্রেফতার
কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমিজমা সংক্রান্ত কলহের জেরে এক সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার বিকালে ১ নম্বর আসামী মোখলেছুর রহমান ক্লে কে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

জানা যায়, শনিবার (২৩ জানুয়ারি) সকালে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম (৫৫)'র উপর সন্ত্রাসী হামলার করে পানিমাছকুটি গ্রামের মৃত শামছুল হকের ছেলে মোখলেছুর রহমান ক্লে, মিজানুর রহমান, মানিক মিয়া ও তাদের লোকজন। রাতেই তাদের নামে থানায় মামলা দায়ের হলে রবিবার বিকালে একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ ১ নম্বর আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, মোখলেছুর রহমান ক্লের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিবাদ চলে আসছিলো ওই সাংবাদিকের। গত শুক্রবার (১৫ জানুয়ারি) থানায় অভিযোগ দিলে ক্ষুব্ধ হয়ে ওঠে প্রতিপক্ষ। এরই জের ধরে শনিবার সকালে মোখলেছুর ও তার লোকজস দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওত পেতে থাকে। আমিনুল ইসলাম স্কুলে যাওয়ার সময় পানিমাছকুটি গ্রামের আবুল মিস্ত্রির বাড়ির সামনে আকষ্মিকভাবে পথ আটকিয়ে তার উপর হামলা চালায়। এতে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মাহবুব রহমান সুমন/বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন