বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ | ০২:০৫:২৩ পিএম
বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ
বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার কবলে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। বিয়ের আগের রাতে অর্থাৎ গতকাল শনিবার রাতে একটি ব্যাচেলার পার্টির আয়োজন করেছিল তার বন্ধুবান্ধবরা। সেখানে যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেতা। ভারতের সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আজ রোববার আলিবাগের দ্যা ম্যানসন হাউসে বসছে বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের আসর। সেখানে থেকেই কয়েক মিনিটের দূরত্বে ছিল এই ব্যাচেলার পার্টির আয়োজন। সেখানে গাড়ি নিয়েই যাওয়া আসা করছিল বরুণ ধাওয়ান ও তার বন্ধুরা। রাতে সেই পথে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা।

স্থানীয় পুলিশ জানিয়েছে, দুর্ঘটনা গুরুতর নয়। হবু বর বরুণ ধাওয়ান একেবারে সুস্থ রয়েছেন। তার আঘাত লাগেনি। তবে গাড়ির সামান্য ক্ষতি হলেও তেমন সাংঘাতিক নয়।

এদিকে, আজ সকাল থেকে রয়েছে বরুণ-নাতাশার মেহেন্দি উৎসব ও গায়ে হলুদ অনুষ্ঠান। জানা গেছে, বিয়েতে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু লোকজনই বিয়েতে আমন্ত্রিত। তবে আমন্ত্রিতরা শর্তসাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে।

অতিথিদের জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে প্রবেশ করতে গেলে তাদের কোভিড-১৯ টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসর জুড়ে থাকছে মাস্ক ও স্যানিটাইজার -এর একাধিক কাউন্টার থাকছে।

এখানেই শেষ নয়, বরুণ-নাতাশার বিয়ের আসরে ফোন ব্যবহার করতে পারবেন না হোটেলের কর্মীরা। যাতে কেউ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস না করতে পারেন সে কারণেই এই ব্যবস্থা। তবে আমন্ত্রিত ৫০ জন অতিথিদের ক্ষেত্রেও একই নিয়ম থাকছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন