এমবাপ্পের জোড়া গোলে মঁপলিয়েরকে উড়িয়ে দিলো পিএসজি

বাংলা পত্রিকা ডেস্ক | খেলাধুলা
প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ | ০৭:৫৯:৩০ পিএম
এমবাপ্পের জোড়া গোলে মঁপলিয়েরকে উড়িয়ে দিলো পিএসজি
ফরাসি লীগে এমবাপ্পের জোড়া গোলে মঁপলিয়েরকে উড়িয়ে দিলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। দূর্দান্ত এ জয়ে টেবিলের রাজত্ব ফিরে পেল ফরাসি জায়ান্টরা।

গতকাল শুক্রবার রাতে দলের তিন ফরোয়ার্ড নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে ও মাউরো ইকার্দির তিন মিনিটের ঝড়ে মিলেছে ৪-০ গোলের বড় জয়। প্রথমার্ধে মাত্র এক গোলের পর, দ্বিতীয়ার্ধের সেই ঝড়েই বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি।

এদিন ম্যাচের ১৯ মিনিটে ডিবক্সের বাইরে এমবাপ্পেকে ফাউল করে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়েন মঁপলিয়ের গোলরক্ষক জোনাস অমলিন। ফলে বাকি ৭০ মিনিট লড়াইটা চলে ১০-১১’র মধ্যে!

আর এ সুবিধা কড়ায়-গণ্ডায় আদায় করেছে নেইমাররা। ম্যাচের ৩৪ মিনিটে দলকে লিড এনে দেয় ফরাসি সেনসেশন কিলিয়ান এমবাপ্পে। আর এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিরতির পর ম্যাচের ৬০ থেকে ৬৩ মিনিটের মধ্যে পরপর তিনটি গোল পায় পিএসজি। প্রথমে ৬০ মিনিটের সময় এমবাপ্পের বাড়ানো পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। পরের মিনিটেই স্কোরশিটে নাম তোলেন মাউরো ইকার্দি। আর শেষমেশ ৬৩ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুঁকে দেন সেই এমবাপ্পে।

এরপর ম্যাচের বাকিটা সময় একাধিক আক্রমণ পাল্টা আক্রমণ হলেও জালের দেখা পায়নি কোনো দল। ফলে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মাউরেসিও পচেত্তিনো শিষ্যরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন