গফরগাঁওয়ে দলীয় কুন্দলে যুবদল কর্মীর বাসায় সন্ত্রাসী হামলা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২০ জানুয়ারী ২০২১ | ০৩:৫৮:৩৬ পিএম
গফরগাঁওয়ে দলীয় কুন্দলে যুবদল কর্মীর বাসায় সন্ত্রাসী হামলা
ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের ষোলহাসিয়া তিতাস গ্যাস অফিস সংলগ্ন এলাকায় বুধবার সকালে এক যুবদল কর্মীর বাসায় ছাত্রদল নেতার সমর্থিতদের হামলার ঘটনা ঘটেছে।

এলাকাবাসী, গফরগাঁও থানা পুলিশ ও ভুক্তভোগির পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৭টার দিকে ৪-৫ জনের একদল সশস্ত্র লোক সাবেক ছাত্রদল নেতা ও যুবদল কর্মী রিফাতের বাসার গেইেটের তালা ভেঙে বাসার ভিতরে প্রবেশ করে। সশস্ত্র লোকজন সবাই মুখে কালো মুখোশধারী ছিল। মুখোশ ও অস্ত্রধারীরা বারান্দায় থাকা মোটর সাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে সন্ত্রাসীরা রিফাতের পিতা আলী হোসেন খাঁনের রুমে প্রবেশ করে ওয়ারড্রব ও আলমারীর তালা ভেঙে ১০ ভরি স্বর্নালংকার ও নগদ দুইলাখ টাকাও লুট করে নিয়ে যায়।

রিফাতের পিতা আলী হোসেন খাঁন জানায়, তার বড় ছেলে রিয়াদ সিঙ্গাপুর প্রবাসী। মাত্র দুইদিন আগে তার ছেলে দুই লাখ টাকা পাঠিয়েছিল। সন্ত্রাসীরা এই টাকা ও ১০ ভরি স্বর্নারংকার লুট করে নিয়ে গেছে।

যুবদল কর্মী রিফাত জানায়, উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী মুক্তা (৩১), তার কর্মী মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামী জসিম(৩০), রুমান (৩১), ঈব্রাহিম(২০) ও আরো ৪-৫জন এ ঘটনায় জড়িত।

তিনি আরও বলেন উপজেলা ছাত্রদল সভাপতি প্রার্থী মুক্তা বিবাহিত। বিষয়টি আমি জেলা ছাত্রদল ও কেন্দ্রীয় ছাত্রদলের কাছে প্রমান করি। এরপর থেকেই মুক্তা আমাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে পূর্ব শক্রতার জের ধরে ছাত্রদল নেতা মুক্তার বাহিনী এ ঘটনা ঘটিয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার থানায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

মিথুন/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন