নতুন যে পরিচয়ে সোহানা সাবা

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: শুক্রবার, ৮ জানুয়ারী ২০২১ | ১২:৪৮:৪৯ পিএম
নতুন যে পরিচয়ে সোহানা সাবা
নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় হয়ে উঠেছেন সোহানা সাবা। দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে দর্শকনন্দিত কাজ উপহার হয়ে হয়ে উঠেছেন সকলের প্রিয়। অভিনেত্রীর বাইরে প্রযোজনায়ও নাম লিখিয়েছেন তিনি। তার নিজস্ব প্রোডাকশন হাউস ‘খামারবাড়ি’ থেকে এরমধ্যে নাটক, ওয়েব সিরিজ প্রযোজনা করলেও এবার তিনি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন।

প্রথমবারের মতো সিনেমা প্রযোজনা করার বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। তিনি জানান, তার প্রযোজনা সংস্থার প্রযোজিত প্রথম সিনেমাটির নাম ‘জয়িতা’। এটি পরিচালনা করবেন পূজন মজুমদার। প্রযোজনার পাশাপাশি এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি নিজেও।

সোহানা সাবা বলেন, এখনো সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেইনি। কারণ ছবিটির শিল্পী বাছাই চলছে এখন। চলতি সপ্তাহের মধ্যে সবাইকে বিস্তারিত জানাতে পারবো বলে আশা করছি। আর এই মাসেই সিনেমাটির শুটিং শুরু হচ্ছে, এটা নিশ্চিত।

তিনি আরও বলেন, যেহেতু আমার প্রযোজিত প্রথম সিনেমা, এটা নিয়ে সুন্দর একটা পরিকল্পনা রয়েছে। খুব সুন্দরভাবে গুছিয়ে কাজটি শেষ করতে চাই। এখন জয়িতার জন্য প্রস্ততি নিচ্ছি। গল্প ও চরিত্র সম্পর্কে এখনই জানাতে চাইছি না।

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম বিঞ্জে অবমুক্ত হয়েছে এই অভিনেত্রী প্রযোজিত ও অভিনীত ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’। এখন সেটির প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন বলে জানান তিনি।

লকডাউনের আগে এই অভিনেত্রী আফজাল হোসেনের পরিচালনায় ‘মানিকের লাল কাঁকড়া’- শিরোনামের একটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত ছিলেন।

এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন