জয়পুরহাটে র‌্যাবের হাতে আটক ১

নিজস্ব প্রতিবেদক | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ১২:২৫:১৯ পিএম
জয়পুরহাটে র‌্যাবের হাতে আটক ১
জয়পুরহাট থেকে র‌্যাবের বিশেষ অভিযানে একজন অপহরণকারীকে আটকসহ দুইজন অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

জয়পুরহাট জেলার সদর ধানাধীন বিভিন্ন এলাকায় কতিপয় দুষ্কৃতিকারীকর্তৃক নিরীহ ব্যক্তিদেরকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে জোরপূর্বক আটক রেখে মুক্তিপণ আদায়ের ঘটনা ঘটছে। এই পরিপ্রেক্ষিতে গতকাল সন্ধ্যা সাড়ে ৫ টার সময় র‍্যাব-৫, সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা গোপন সূত্রে সংবাদ পান যে, দুইজন জনৈক নিরীহ ব্যক্তিকে কতিপয় অপহরণকারী জয়পুরহাট জেলার সদর থানাধীন ভিটিপাড়া এলাকায় একটি গোপন স্থানে জোরপূর্বক আটকে রেখে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে।

এরপর দ্রুততার সাথে র‍্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে এবং মাত্র দুই ঘন্টারও কম সময়ে আনুমানিক রাত সাড়ে ৯ টার সময় জয়পুরহাট জেলার সদর থানধীন বেলতলী টু চকবাইপাস রোডের ভিটি গ্রামস্থ একটি দুর্গম জঙ্গলের মধ্যে অভিযান চালিয়ে অপহৃত ভিকটিম মোঃ ইয়ানুর হোসেন সম্পদ(২০), পিতাঃ মোঃ মহসিন আলী, গ্রামঃ চকদাদরা (উপরচক), ও মোঃ তারাজুল ইসলাম(২৮), পিতাঃ  মোঃ ওয়াজ উদ্দিন খান, গ্রামঃ পেচুলিয়া, উভয় থানাঃ জয়পুরহাট সদর, জেলাঃ জয়পুরহাটদ্বয়কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন। এবং ঘটনাস্থল হতে অপহরণকারী চক্রের প্রধান মোঃ শাহীনুর রহমান (২৪), পিতাঃ মোঃ দুলু মিয়া, গ্রামঃ ভিটি মন্ডলপাড়া, থানাঃ জয়পুরহাট সদর, জেলাঃ জয়পুরহাটকে উক্ত মুক্তিপণের ১ লক্ষ টাকা ও ভিকটিমদের শারীরিক নিযার্তনে ব্যবহৃত লাঠিসোটাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপহৃত ভিকটিম দুইজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে তাদের আত্মীয়-স্বজনের জিম্মায় প্রদান করে তাদেরকে জয়পুরহাট সদর থানায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পরামর্শ প্রদান করা হয়। এ সংক্রান্তে জয়পুরহাট সদর থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক আসামীকে আজ জেল হাজতে পাঠানো হয়েছে।

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন