শাসক নয়, সেবক হিসেবে পৌরবাসির পাশে থাকতে দৃঢ় প্রতিজ্ঞ: মেয়রপ্রার্থী দুলাল

রফিকুল হক রফিক, কুড়িগ্রাম প্রতিনিধি | সাক্ষাৎকার
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ০৪:০৮:৫০ পিএম
শাসক নয়, সেবক হিসেবে পৌরবাসির পাশে থাকতে দৃঢ় প্রতিজ্ঞ: মেয়রপ্রার্থী দুলাল
আসন্ন ২৮ ডিসেম্বর কুড়িগ্রাম ১ম শ্রেণীর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন সাবেক পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পপুলার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সাইদুল হাসান দুলাল।

তিনি পৌরসভার শাসক হিসেবে নয়, সেবক হয়ে পৌর বাসির সেবা করতে চায় বলে প্রতিজ্ঞা করছেন জনগণের কাছে।

বাংলা পত্রিকার প্রতিনিধির সঙ্গে একান্ত এক আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

সাইদুল হাসান দুলাল বলেন, আমি পৌরসভার শাসক হিসেবে নয়, সেবক হয়ে পৌর বাসির সেবা করতে চাই। পৌর এলাকার রাস্তাঘাটের  উন্নয়নসহ স্বাস্থ্যসেবা, শিক্ষা, মুক্তিযুদ্ধের চেতনায় সংস্কৃতির উন্নয়ন ছাড়াও পৌরবাসির সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চাই।

তিনি আরও বলেন, ইতোমধ্যে আমি কুড়িগ্রাম পৌরসভাসহ সদর উপজেলার ৮টি ইউনিয়নের মসজিদ, মন্দির নির্মাণ এবং সংস্কারে ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগিতা করে আসছি। আমি সবসময় জনগণের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকতে চাই।

পৌর মেয়র প্রার্থী এই নেতা বলেন, আমি পৌর মেয়র নির্বাচিত হলে গরীব দুঃখী মানুষের হক প্রাপ্তি নিশ্চিতকরণ পাশাপাশি আধুনিক  পৌরসভা গঠনে অবদান রাখতে পারবো বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। ক্ষমতাসীন দলের মেয়রপ্রার্থী নির্বাচিত হলে পৌরসভার উন্নয়ন হবে, এর আমি বিরোধিতা করি। ইতিপূর্বে ক্ষমতাসীন দলের প্রার্থীরা নির্বাচিত হলেও দৃশ্যত কোন উন্নয়ন হয়নি। যা হয়েছে তা গতানুগতিক। যার উদাহরণ বর্তমান দলীয় মেয়র আব্দুল জলিল। সেকারণেই বলছি এটি একটি ফাঁকা বুলি, শব্দ বোমা।

আসন্ন ২৮ ডিসেম্বর কুড়িগ্রাম ১ম শ্রেণীর পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচ প্রার্থী। আওয়ামীলীগ ও বিএনপির দলীয় প্রার্থী ছাড়াও একজন করে বিদ্রোহী প্রার্থী রয়েছেন এবারের পৌর নির্বাচনে।   

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র আবু বকর সিদ্দীক নারকেল গাছ প্রতীক নিয়ে এবং সাবেক পৌর আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক, পপুলার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সাইদুল হাসান দুলাল বিদ্রোহী প্রার্থী হিসেবে জগ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন