ঢাকা জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ | ০৩:১০:৩৩ পিএম
ঢাকা জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহব্বান ‘নিজে মাস্ক পড়ুন, নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন’ এই ঘোষণা বাস্তবায়নে ও করোনাভাইরাস নিয়ন্ত্রণে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে ঢাকা জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (৪ঠা ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার কদমতলী গোল চত্বরে সারাদিন ব্যাপি ঢাকা জেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ের সামনে থেকে এ মাক্স বিতরণ কর্মসূচি পালন করা হয়। এ সময় কয়েক শতাধিক পথচারী রিকশাচালক সিএনজি চালকদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী উপস্থিত থেকে মাক্স বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ দক্ষিণ থানা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, ঢাকা জেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম আমিন(ইত্তেফাক) সাধারণ সম্পাদক রাশিম মোল্লা (মানবজমিন), সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাসুদ রানা (বিটিভি), ঢাকা জেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হাওলাদার, নির্বাহী সদস্য আব্দুল হান্নান, ইমরান হোসেন ইমু, তানভীর শেখ, টিটু আহমেদ, সোহাগ খান, সোলায়মান সুমনসহ ঢাকা জেলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

টিটু আহম্মেদ/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন