তরুন প্রজন্মকে মাঠমুখী করতে হবে: এমপি শাওন

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | ০৭:২৫:২৩ পিএম
তরুন প্রজন্মকে মাঠমুখী করতে হবে: এমপি শাওন
ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরন্নবী চৌধুরী শাওন বলেছেন, আজকের এই 'বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট' এক মহামানব নামে নামকরণ করা হয়েছে, যার জন্ম না হলে আমরা এই স্বাধীন সার্বভৌমত্ব পেতাম না। তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমাদের সমাজ থেকে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং সহ অনৈতিক কার্যাবলী প্রতাহার করে তরুন প্রজন্মকে মাঠমূখী করতে এমন টুর্নামেন্ট গুলোর খুবই প্রয়োজন।

রবিবার বিকালে ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর মাধ্যমিক মাঠে 'বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০' উদ্বোধনী খেলার আনুষ্ঠানিকতা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী ম্যাচে তজুমদ্দিন মোল্লাপুকুর ক্রিয়া একাদশ ও ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় একাদশ অংশ নেন।

অনুষ্ঠানে ধলীগৌরনগর ইউনিয়নের চেয়্যারম্যান জনাব মোঃ হেদায়েত ইসলাম মিন্টু সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে ছিলেন দ্বীপবন্ধু সংসদ সদস্য আলহাজ্ব নূরন্নবী চৌধুরী শাওন।

এসময় উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মেম্বার, উপজেলা ছাএলীগের সভাপতি সজীব পাঞ্চায়াত ও সাবেক সভাপতি মন্নান মেম্বার, মৎস লীগের জামাল মেম্বার, ইউনিয়ন আওমীলীগের সাধারণ সম্পাদক মোজ্জামেল চেয়্যারম্যান, উপজেলা আওয়ামীলীগের মোঃ শাহীন ও নূরন্নবী মিয়া, শ্রমিক লীগের সভাপতি জাকির পাঞ্চায়াত, ধলীগৌরনগর উত্তর আওমীলীগের মোঃ আলমগীর সহ বিভিন্ন এলাকা থেকে আগত নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।
 
উদ্বোধনী ম্যাচে জয়ী তজুমদ্দিন মোল্লাপুকুর ক্রিয়া একাদশের নেওয়াজ হোসেন জানান, আমরা আমাদের সাধ্যমতন এমন সুন্দর খেলা দর্শকদের উপহার দিতে চেষ্টা করবো। আমরা আশাবাদী ফাইনাল ম্যাচ পর্যন্ত খেলার যুদ্ধে লড়াই করে যাবো ইনশআল্লাহ্।

মোহাঃ তন্ময়/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন