চিতলমারীতে এমপি হেলালের মায়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

চিতলমারী প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | ০৬:৫৬:১২ পিএম
চিতলমারীতে এমপি হেলালের মায়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু  নাসেরের সহধর্মিণী শেখ রাজিয়া নাসেরের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল ও তাবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৪টায় চিতলমারী উপজেলার ১নং বড়বাড়িয়া ইউনিয়নের জি,বি,ডি, মাধ্যমিক বিদ্যালয়ে মো: শাহাজান ফকিরের সভাপতিত্বে এ দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি শেখ রিজিয়া নাসের সোমবার বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের মা এবং বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদি।

এ দোয়া মাহফিল ও তাবারক বিতরণ অনুষ্ঠানে শেখ রাজিয়া নাসের সহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান ঠান্ডা শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও নোভা এনিমেল হেলথ লিমিটেড এর মালিক মোঃ সোহেল মাহমুদ ও লুমিনাস ট্রেড ইন্টারন্যাশনারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ১ নং বড়বাড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান সৈয়দ জান্নাত আলী এবং হাজী লাল মিয়া সিটি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের সিনিয়র অধ্যাপক  মোঃ ওসমান আলী ফকির। এছাড়া অন্য অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  ৪ নং ওয়ার্ডের  সাবেক মেম্বার সুজিত কুমার  মন্ডল, জি, বি, ডি, মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হাসান আলী শেখ সহ এলাকা বাসি।

শেখ মিরাজ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন