যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসিক সাধারণ সভা সম্পন্ন

কোতোয়ালি (চট্টগ্রাম) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ | ০৬:২০:৩৬ পিএম
যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের মাসিক সাধারণ সভা সম্পন্ন
শুক্রবার যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সাংগঠনিক বিভাগের আয়োজনে যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর সভাপতিত্বে নভেম্বর মাসের নিয়মিত মাসিক সাধারণ সভা নগরীর আন্দরকিল্লাস্থ যুব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান আয়েশা ফেরদৌস রুমির সঞ্চালনায় সভার শুরুতে উপস্থিত সদস্যদের কাছ থেকে আলোচ্য সূচী আহ্বান করা হয়।

সভায় রেড ক্রস রেড ক্রিসেন্ট এর বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয় এবং স্ব স্ব বিভাগ তাদের নভেম্বর মাসের মাসিক প্রতিবেদন পেশ করে। সভায় উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ক্রীড়া, প্রচার ও প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ, সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান মোঃ সুমন, হাবিবুর রহমান তুহিন, প্রশিক্ষণ বিভাগীয় উপ প্রধান মোঃ মফিজুর রহমান, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ প্রধান দীপ্ত বিশ্বাস, শুভ চক্রবর্তী, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় উপ- প্রধান মোঃ মাহবুব উল্লাহ, দপ্তর বিভাগীয় উপ প্রধান রোহিত পাল ক্রীড়া ও প্রচার, প্রকাশনা বিভাগীয় উপ প্রধান মোঃ মিছবাহ উদ্দিন, মোঃ মাহামুদুর রহমান ও যুব স্বেচ্ছাসেবকরা। মাসিক সাধারন সভা শেষে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যে সকল স্বেচ্ছাসেবক জাতীয় পর্যায়ে WASH, UDRT, RFL প্রশিক্ষণে অংশগ্রহণ করে তাদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির "মনের কথা চিত্র অঙ্কন প্রদর্শনী" তে অংশ নিয়ে নির্বাচিত হওয়া শর্মি বণিককে পুরষ্কার প্রদান করা হয়।

সভা শেষে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতাধীন বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরী প্রতিষ্ঠানের মাসিক প্রতিবেদন প্রেরণ করেন।

পরিতোষ বড়ুয়া, এসএ/বাংলাপত্রিকা             

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন