ফুলবাড়ীতে অভিযোগকারী সন্দেহে প্রতিপক্ষের মারপিটে আহত ২

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | ০২:১৩:০৭ পিএম
ফুলবাড়ীতে অভিযোগকারী সন্দেহে প্রতিপক্ষের মারপিটে আহত ২
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করার অভিযোগকারী সন্দেহে প্রতিপক্ষের মারপিটে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

জানা গেছে, উপজেলার উত্তর রাবাইতারী গ্রামের মৃত কাকরু মামুদের ছেলে এপ্তার আলীর সাথে একই গ্রামের হযরত আলীর দীর্ঘদিন ধরে বিবাদ চলছে। সম্প্রতি হযরত আলীর অবৈধ বিদ্যুৎ সংযোগ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বিচ্ছিন্ন করে। এতে এপ্তার আলীর ছেলে আজিজারকে সংযোগ বিচ্ছিন্ন করার অভিযোগকারী সন্দেহে গত মঙ্গলবার বিকালে হযরত আলীর ছেলে আসাদুজ্জামান, ভাতিজা জহুরুল হক সহ ১০/১২ জন লাঠিসোটা নিয়ে এপ্তার আলীর বাড়িতে ঢুকে এলোপাতারি মারপিট শুরু করেন। মারপিটে এপ্তার আলী (৬৫) ও তার ছেলে আজিজার রহমান (৩৫) গুরুতর আহত হন। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে এপ্তার আলীর অবস্থা গুরুতর।

আহত আজিজার রহমান জানান, তারা আকষ্মিক হামলা চালিয়ে মারপিট করে আমার বৃদ্ধ বাবার পা ভেঙ্গে দেয়,আমাকেও বেধরক মারপিট ও গলা চেপে হত্যার চেষ্টা করে। আমি হামলাকারীদের উপযুক্ত বিচার চাই।

এ প্রসঙ্গে হযরত আলী জানান, ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না। বাড়ি এসে শুনেছি ওরাই আমার ছেলেকে মারপিট করে উল্টো আমাদের বিরুদ্ধে অভিযোগ করেছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন