ময়মনসিংহে মাদক সহ গ্রেফতার ৪

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ০৪:৫৯:২৫ পিএম
ময়মনসিংহে মাদক সহ গ্রেফতার ৪
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৮৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ শিহাব উদ্দিন (৪০), মোঃ রুবেল রানা (৩১), মোঃ ফরিদ (৩৩), মোঃ শরীফ (২৫)।

পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে জেলার কোতুয়ালী, ত্রিশাল ও ভালুকা উপজেলার মাদক উদ্ধার অভিযান পরিচালিত হয়।

বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) ভালুকা থানাধীন ধামশুর থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শরীফ (২৫) কে গ্রেফতার করা হয়। সে ধামশুর দক্ষিণপাড়া এলাকার মোঃ রফিক এর ছেলে।

বুধবার (১১ নভেম্বর) ত্রিশাল থানাধীন বীর রামপুর থেকে ৭৫৫ পিস ইযাবা ট্যাবলেটসহ নেত্রকোনা কলমাকান্দার কৈলাটি ইউনিয়নের মোঃ আবু তাহেরর পুত্র মাদক ব্যবসায়ী মোঃ শিহাব উদ্দিন (৪০) ও ময়মনসিংহ ত্রিশাল থানার বীর রামপুর চরপাড়া এলাকার মৃত-আঃ রহমানের পুত্র মোঃ রুবেল রানা (৩১)কে গ্রেফতার করে।

একই তারিখে ময়মনসিংহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে পুলিশ লাইন্স উত্তর আবাসিক থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ (৩৩) কে গ্রেফতার করে। সে জেলার নান্দাইল বাটালী (খারুয়া) এলাকার মৃত নূরুল ইসলাম ছেলে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

বাংলাপত্রিকা/এনপি


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন