যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ৭ নভেম্বর ২০২০ | ০৭:৫৪:৫৬ পিএম
যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন
ময়মনসিংহের গফরগাঁওয়ে যৌতুকের দাবিতে তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ মানসুরা (২২)  হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলার গফরগাঁও-বরমী সড়কের মাইজবাড়ি অংশে মাইজবাড়ি হাতেম তাই উচ্চ বিদ্যালয়ের তাঁর সহপাঠি প্রাক্তন ছাত্রছাত্রী, হাতেমতাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা এ মানববন্ধনের আয়োজন করে।

দুপুর ১টা থেকে দুইটা পর্যন্ত ঘন্টাব্যাপি এ মানববন্ধন চলাকালে ছাত্রছাত্রীদের দাবির প্রতি একাত্মতা প্রকাশ করে স্থানীয়রাও এতে অংশ নেন।
 
সহস্রাধিক ছাত্রছাত্রী ও এলাকাবাসীর অংশগ্রহণের এ মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, যৌতুকের জন্য তিনমাসের অন্তঃসত্ত্বা মানসুরাকে গলাটিপে হত্যা করেছে তার স্বামী ইব্রাহিম শেখ সেলিম ও মানসুরার শাশুড়ি। তারা অবিলম্বে মানসুরার ঘাতক স্বামী ও শাশুড়িকে গ্রেফতারের দাবী জানান।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাইজবাড়ি হাতেমতাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ওয়াহিদুর রহমান বাদল, সদস্য ও অবিভাবক নূর মোহাম্মদ কানন, সহকারি প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সহকারী শিক্ষক শহিদুল ইসলাম বাচ্চু, ছাত্র-ছাত্রীদের পক্ষে নিশাদ মোহাম্মদ মুন্না, ইয়াসির আরাফাত প্রমুখ।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন