তারাকান্দায় অপহরণ, অতঃপর স্কুল শিক্ষার্থীকে কয়েকবার ধর্ষণ

ফজলে এলাহি ঢালী, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ০৪:০২:০৯ পিএম
তারাকান্দায় অপহরণ, অতঃপর স্কুল শিক্ষার্থীকে কয়েকবার ধর্ষণ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা থানায় অপহরণের পর ৭ দিন অজ্ঞাত স্থানে রেখে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে মামলা দায়ের হয়েছে ৪৫ বছর বয়সের ব্যক্তির বিরুদ্ধে।

জানা যায়, উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামে নানার বাড়িতে বসবাসরত স্কুল শিক্ষার্থী (১৫) কে বালিখা ইউনিয়নের মজিবর রহমান (৪৫) জোরপূর্বক ২১ অক্টোবর রাত আনুমানিক ১১.৪৫ টায় অপহরণ করে ঢাকাস্থ তুরাগ থানা দিন গুলগুলার মোড় এলাকায় অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে রেখে শিক্ষার্থীকে জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করে মজিবুর রহমান।

এ বিষয়ে তারাকান্দা থানা পুলিশের এসআই আব্দুস সবুর এর সাথে কথা বললে তিনি জানান, আসামি মুজিবুর রহমান ঘর জামাই রূপে ভিকটিমের নানার বাড়ি পলাশকান্দায় বসবাস করত। নানা সময়ে ভিকটিমকে উত্ত্যক্ত করার কথা অভিযোগে উল্লেখ করেছেন ভিকটিমের মা বকুল নাহার।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানা দিন গুলগুলার মোড় এলাকা থেকে ভিকটিম সহ আসামিকে গ্রেফতার করে তারাকান্দা থানা পুলিশ। এ ব্যাপারে তারাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং -১৮। মামলার আসামি মজিবর রহমানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে উদ্ধারের পর পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন