প্রতিশ্রুতি অনুযায়ী নতুন জেটি উপহার দিল বিআইডব্লিউটিএ

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২৬ অক্টোবর ২০২০ | ০৯:০৩:১৪ পিএম
প্রতিশ্রুতি অনুযায়ী নতুন জেটি উপহার দিল বিআইডব্লিউটিএ
ঐতিহ্যবাহী সিমসন খেয়া ঘাট নৌ নিরাপত্তার কথা বলে বন্ধ করে দিয়ে বিনা স্মৃতি ঘাট চালু করে বিআইডব্লিটিএ কর্তৃপক্ষ। গুদারাঘাটের ব্যবসায়ীদের একমাত্র চলাচলের ঘাট হওয়ায় এ ঘাট বন্ধ করায় আন্দোলনে নামে কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতি। তাদের আন্দোলনের মুখে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান তিন মাসের সময় নিয়ে আধুনিক জেটি নির্মাণের ঘোষণা দেন। সেই ঘোষণা অনুযায়ী বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক ও ঢাকা নদী বন্দরের ইনচার্জ একেএম আরিফ উদ্দিন সোমবার সন্ধ্যায় কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মুসলিম ঢালীর কাছে একটি নতুন জেটি হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ ব্যবসায়ী মালিক সমবায় সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, কনকর্ড গার্মেন্টস এর স্বত্বাধিকারী আব্দুর রাজ্জাক সমিতির পরিচালক আতাউর রহমান সাবেক পরিচালক আমজাদ হোসেন বাবু সহ সমিতির বিভিন্ন নেতৃবৃন্দ।

এ প্রসঙ্গে বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক ও ঢাকা নদী বন্দরের ইনচার্জ এ কে এম আরিফ উদ্দিন বলেন, আমরা নতুন জেটি স্থাপন করে আমাদের প্রতিশ্রুতি রক্ষা করেছি এখন আপনাদের দায়িত্ব এর রক্ষণাবেক্ষণ করা। আশা করি আধুনিক জেটি স্থাপনে পারাপারের যাত্রীসাধারণের অনেক উপকার হবে।

এ প্রসঙ্গে কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মুসলিম ঢালী বলেন, ঘাট স্থানান্তর হওয়ার পরে কেরানীগঞ্জের ব্যবসায়ীদের মনোবল ভেঙে গিয়েছিল। আজ নতুন জেটি জনসাধারণের জন্য নিয়ে আসতে পেরে খুব খুশি লাগছে। জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পেরে মহান রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এইযে নতুন জেটি আনার পেছনে আমাদের এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান অনেক সহযোগিতা করেছেন, সেজন্য তাদের কেউ ধন্যবাদ জানাই।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন