গফরগাঁও পৌরসভার নতুন ভবন উদ্বোধন

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | ০৭:৫৪:৩২ পিএম
গফরগাঁও পৌরসভার নতুন ভবন উদ্বোধন
ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার নতুন ভবনটি উদ্বোধন করেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
 
রবিবার( ২৫ অক্টোবর) ভবনটির উদ্বোধন উপলক্ষে এক আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের আয়োজন করে গফরগাঁও পৌরসভা।
 
পৌর শহরের ৯টি ওরার্ড থেকে আনন্দ মিছিল সহ পৌর সভা কার্যালয়ের সম্মুখে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মী সহ সাধারণ নাগরীক বৃন্দ একত্রিত হলে এক মিলন মেলায় রুপান্তরিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম, গফরগাঁও থানার অফিসার ইন চার্জ অনুকূল সরকার, পাগলা থানার অফিসার ইন চার্জ শাহিনুজ্জামান খান, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার প্রমুখ।

সন্ধ্যা নেমে আসার সাথে সাথে আকাশে উড়ানো হয় ফানুস ও আতস বাজী রাঙিয়ে তুলে আকাশ। বর্নিল সাজে সজ্জিত করা হয় নব নির্মিত পৌর ভবন।

পৌরসভার এআয়োজন ও নব নির্মিত ভবন দেখে সন্তুষ্টি প্রকাশ করে পৌর শহরের ৬ নং ওয়ার্ডের আমান মিয়া বলেন, গত পাঁচ বছরে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের সহযোগীতায় মেয়র আমাদের জন্য যতগুলো উন্নয়ন মূলক কাজ উপহার দিয়েছেন তার মধ্যে অন্যতম হল পৌরসভার এই আধুনিক ভবন। গণরায়ে আগামীতেও আমরা এই মেয়র কে নির্বাচিত করবো।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল পৌর মেয়রের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে মেয়রের ভূয়সি প্রশংসা করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী এস এম ইকবাল হোসেন সুমন মেয়র নির্বাচিত হন। মেয়র নির্বাচিত হয়ে নানা উন্নয়নমূলক কাজে হাত দেন তিনি। পৌরসভার নবনির্মিত এই ভবনসহ অবকাঠামো ও জনস্বাস্থ্য খাতে প্রায় ৩৭ কোটি টাকার উন্নয়ন কাজ দৃশ্যমান করেন। নতুন এ ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪ কোটি ৫৩ লাখ ৪৬ হাজার ৭৫১ টাকা। প্রায় ৫২ শতক জায়গার উপর প্রতিষ্ঠিত পৌর ভবনে ২৭ টি কক্ষসহ রয়েছে ২টি হল রুম।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন