কমিটি গঠনের একবছর পর তারাকান্দায় আ.লীগের পরিচিতি সভা

ফজলে এলাহি ঢালী, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৪ অক্টোবর ২০২০ | ০৬:১৭:৪৭ পিএম
কমিটি গঠনের একবছর পর তারাকান্দায় আ.লীগের পরিচিতি সভা
ময়মনসিংহের তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার মধুপুরের মধুমন কমিউনিটি সেন্টারে বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এর উপস্থিতিতে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

২০১৯ সালের ২০ অক্টোবর তারাকান্দার বঙ্গবন্ধু সরকারি কলেজের মাঠে জনাকীর্ণ সম্মেলনের মাধ্যমে বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর কে সভাপতি ও আলহাজ্ব বাবুল মিয়া সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠিত হয়। আজ সেই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হলো।

তারাকান্দা উপজেলার নবগঠিত কমিটির সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ বাবুল মিয়া সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এসময় প্রতিমন্ত্রী নবগঠিত কমিটির সকল সদস্যদের কে উপস্থিত সকলের সাথে পরিচয় করিয়ে দেন এবং ক্রেস্ট তুলে দেন।

এসময় তিনি আশা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের নীতি অনুসরণ করে নবগঠিত কমিটির সদস্যরা তারাকান্দা উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট থাকবেন।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন