উদ্বোধনের অপেক্ষায় গফরগাঁও পৌরসভার নতুন ভবন

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ০৭:৪৮:২৮ পিএম
উদ্বোধনের অপেক্ষায় গফরগাঁও পৌরসভার নতুন ভবন
ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার নতুন ভবনটি উদ্বোধনের অপেক্ষায়। আর মাত্র দুই পরেই পৌরবাসীর বহুদিনের কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে। স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল আগামী ২৫ অক্টোবর  ভবনটি উদ্বোধন করবেন।

পৌরসভা ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী এস এম ইকবাল হোসেন সুমন মেয়র নির্বাচিত হন। মেয়র নির্বাচিত হয়ে নানা উন্নয়নমূলক কাজে হাত দেন তিনি। পৌরসভার নবনির্মিত এই ভবনসহ অবকাঠামো ও জনস্বাস্থ্যের ব্যাপক উন্নয়ন করেন। অনেক উন্নয়ন কাজই আজ দৃশ্যমান। নতুন এ ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪ কোটি ৫৩ লাখ ৪৬ হাজার ৭৫১ টাকা। প্রায় ৫২ শতক জায়গার উপর প্রতিষ্ঠিত পৌর ভবনে ২৭ টি কক্ষসহ রয়েছে ২টি হল রুম।

পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একনিষ্ঠ ও বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের একেকটি সোপান অতিক্রম করেছে।তারই ধারাবাহিকতায় নবনির্মিত এই পৌর ভবন। গত পাঁচ বছরে নানা চড়াই উতরাই পেরিয়ে পৌরবাসীর জন্য প্রস্তুত ভবনটি। জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের সুচিন্তিত পরিকল্পনায় ভবনের সন্মুখের  উন্মুক্ত মাঠেই গড়ে তোলা হবে বঙ্গবন্ধুর মোরালসহ পুষ্পকানন ও দৃষ্টিনন্দন প্রবেশপথ।ভবনের অভাবে অনেক সমস্যা হতো উন্নয়ন কাজ ও সেবা মূলক কাজে। নতুন ভবন হওয়াতে জনগণের সেবার মান আরও বৃদ্ধি পাবে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন