শিবগঞ্জে দুর্বৃত্তের হাতে সাবেক ইউপি সদস্য খুন

আব্দুল হালিম, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২১ অক্টোবর ২০২০ | ১২:৫৮:৪৭ পিএম
শিবগঞ্জে দুর্বৃত্তের হাতে সাবেক ইউপি সদস্য খুন
বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলাধীন শিবগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের মরহুম আকবর হোসেনের ছেলে শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের (২০১১-২০১৬) সাবেক ইউপি সদস্য এবং M.A.B ইট ভাটার মালিক ও মৎস্য ব্যবসায়ী মোস্তাফিজুর রাহমান দূর্বৃত্তের হাতে খুন হয়েছেন।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

মোস্তাফিজুর রাহমানের স্ত্রী রিনা খাতুন (৪০) বলেন, গত রাত আনুমানিক সাড়ে আটটার সময় তার স্বামী বাসায় আসে। বাসায় এসে খাবার খেয়ে হাতে টর্চলাইট নিয়ে বাইরে চলে যায়। তিনি বাসায় না আসায় আমি রাত সাড়ে বারোটা হতে তাকে ফোন দিতে থাকি কিন্তু ফোন রিসিভ হয় না। মাঝে মাঝে আমার স্বামী ইটভাটায় থাকে তাই মনে করলাম তিনি সেখানে আছে। সকাল বেলা একই গ্রামের ইনা শেখের ছেলে ফজলাল তার ছোট্ট মেয়েকে পায়খানা করাতে পাশের পুকুর পারে নিয়ে আসে। হঠাৎ করে তার নজর পাশের পুকুরের দিকে যায় এবং পানিতে এক ব্যক্তিকে ভাসতে দেখেন। এ সময় তিনি হইচই করলে আমি সহ এলাকাবাসী ছুটে আসে এবং শিবগঞ্জ থানা পুলিশকে ফোন করে।

ফোন পেয়ে শিবগঞ্জ-সোনাতলার সার্কেল এ এস পি আরিফুল ইসলাম সিদ্দিকী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামান ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর হতে মোস্তাফিজুর রাহমানের মৃত দেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোস্তাফিজুর রাহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। পুলিশ নিহতের পরিবারের সবাইকে জিজ্ঞাসাবাদ করছে।

নিহতের পরিবারের আহাজারিতে চারদিকের বাতাস ভারী হয়ে উঠেছে। আশে পাশের এলাকার হাজারো মানুষের ভীড় জমেছে লাশটিকে একবার দেখার জন্য। নিহতের পরিবারের সবাই এই হত্যা কান্ডের উপযুক্ত শাস্তি দাবি করছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন