চট্টগ্রাম মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

আবদুর রহিম, ডবলমুরিং (চট্টগ্রাম) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | ০২:৫৭:১১ পিএম
চট্টগ্রাম মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ
ঢাকা ৫ ও নওগাঁ ৬ আসনের নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে চট্টগ্রাম মহানগর বিএনপি গতকাল সোমবার (১৯ অক্টোবর) বিকাল ৩ টায় দলীয় কার্ষালয় নসিমন ভবনে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন সমাবেশে বলেন, সরকার দলীয় সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ঢাকা ৫ ও নওগাঁ ৬ ভোটকেন্দ্র গুলো থেকে বিএনপির এজেন্ট বের করে দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত যে তান্ডব চালিয়েছে তাতে বুঝা যায় এই সরকার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই না। আমরা অবিলম্বে এই নির্বাচন বাতিল করে পুনরায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানাচ্ছি।

তিনি সনাতনী ধর্মালন্বীদের শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে পূজা অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে উদযাপনে সহযোগিতা করার জন্য নেতা-কর্মীদের নির্দেশ দেন। সমাবেশ বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন বক্কর, সহ-সভাপতি মোঃ মিয়া ভোলা, শাহ আলম, সিনিয়র যুগ্ম সাধারণ এস এম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মনজুর আলম চৌধুরী মনজু, কামরুল ইসলামসহ নগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ।  
বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন