পল্লী বিদ্যুৎ সমিতির বরুড়া জোনাল অফিস ঘেরাও পূর্বক মানববন্ধন

লিটন মজুমদার, বরুড়া প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ০৩:২০:২৩ পিএম
পল্লী বিদ্যুৎ সমিতির বরুড়া জোনাল অফিস ঘেরাও পূর্বক মানববন্ধন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বরুড়া জোনাল অফিসের জিএম ও ডিজিএম এর অপসারনের দাবী জানিয়েছেন বরুড়া উপজেলার দক্ষিনাঞ্চলের ৩ টি ইউনিয়নের (গালিমপুর, ভাউকসার ও শাকপুর) বিদ্যুৎ সেবা গ্রহনকারী সাধারন ভোক্তাগন।

গত ১৩ অক্টোবর বরুড়া পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও পূর্বক মানববন্ধন করেন ভুক্তভোগীরা। বরুড়া পয়ালগাছায় পল্লী বিদ্যুৎ এর সাব জোনাল অফিস এর সাথে এই ৩ ইউনিয়নের বিদ্যুৎ সেবা গ্রহনকারী একত্রিত করার কারনে তারা বিভিন্নভাবে হয়রানি ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন বলে জানান।

সরেজমিনে ৩ ইউনিয়নের মানববন্ধনরত ব্যক্তিবর্গের সাথে আলাপ করলে তারা বলেন, এর মূল কারন পয়ালগাছা অফিসের সাথে যোগাযোগ ব্যবস্থা এবং দূরত্ব। এতে তাদেরকে বেশ ভোগান্তি শিকার হতে হচ্ছে। তাদের দাবী এ সকল ইউনিয়নকে বরুড়া জোনাল অফিসের সাথে সংযুক্ত করা হোক। তাতে তাদের আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে হবে না এবং ভোগান্তিও কমবে।

এই বিষয়ে, বরুড়া পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মো: জালাল উদ্দিন এর সাথে আলাপকালে তিনি জানান, আমি বিগত ২৩/১১/২০১৯ বরুড়া জোনাল অফিসে যোগদান করি। পয়ালগাছা সাব জোনাল অফিস এর বিষয়ে আমি অবগত ছিলাম না। আমি বিষয়টি উপরোস্থ অফিস থেকে কাগজপত্রাদি আসার পর অবগত হই। যতটুকু জানি আমি এখানে যোগদানের পূর্বেই পয়ালগাছা সাব জোনাল অফিসের অনুমোদন দেয়া হয়। সে মোতাবেক আমি বর্তমানে বরুড়া জোনাল অফিসে কর্মরত থাকার কারণে দেখাশোনা করা আমার কর্তব্য।

এই ৩ ইউনিয়নের বিদ্যুৎ গ্রাহকদের সুযোগ সুবিধার ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, ইতোমধ্যে ভাউকসার বাজারে একটি অফিস এর জন্য স্থান নির্ধারন করা হয়েছে। এই অফিসে তারা সর্বপ্রকার সুয়োগ সুবিধা গ্রহন করতে পারবেন।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন