২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখে স্বজনরা, ভাগ্যগুণে জীবিত উদ্ধার!

বাংলা পত্রিকা ডেস্ক | আন্তর্জাতিক
প্রকাশিত: বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | ০৯:২২:৫৬ পিএম
২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখে স্বজনরা, ভাগ্যগুণে জীবিত উদ্ধার!
ভারতের তামিলনাড়ু প্রদেশে ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে জীবিত অবস্থায় তার স্বজনরা ফ্রিজারের ভেতর বন্দি করে রাখেন। তবে অলৌকিকভাবে ২০ ঘণ্টা পরও ওই বৃদ্ধকে জীবিতই উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন এমন খবর জানায়।

প্রতিবেদনে বলা হয়, বালসুব্রক্ষ্মনিয়াম কুমার নামে ওই বৃদ্ধ তার ভাই সর্বানন ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে থাকতেন। গত সোমবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে একটি ফ্রিজার তৈরি করার সংস্থায় ফোন করে তার পরিবার। তারা বলেন, মৃতদেহ রাখার ফ্রিজার দিয়ে যেতে। পরে ওই সংস্থার কর্মীরা ফ্রিজার পৌঁছে দিয়ে যান। গতকাল মঙ্গলবার সেটা ফেরত নিয়ে যাবেন, বলেও জানান তারা।

এদিকে কথামতো মঙ্গলবার সন্ধ্যায় ফ্রিজার নিয়ে যান তারা। কিন্তু ফ্রিজ খুলতেই তারা অবাক হয়ে যান। ফ্রিজারের ভেতরে রাখা দেহটিতে তখনো প্রাণ ছিল বলে জানান ওই কর্মীরা। এমন ঘটনার পর সঙ্গে সঙ্গেই পুলিশে ফোন করেন তারা। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই জানা গেছে।

এই ঘটনায় পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ওই বৃদ্ধের ভাই সর্বানন বলেন, আমরা ভেবেছিলাম দাদা ঘণ্টা দুয়েকের মধ্যে মারা যাবে। তাই মৃতদেহ হিসেবে জ্যান্ত মানুষটিকে ফ্রিজারে বন্দি রাখা হয়।

তবে পুলিশের একাংশের দাবি, পরিবারের সদস্যরা মানসিকভাবে সুস্থ নয়। যদিও অন্য আরেকটি সূত্রের দাবি, ব্যক্তিগত শত্রুতা বা সম্পত্তির লোভে ওই বৃদ্ধকে খুন করার চক্রান্ত করা হয়েছিল কিনা, তা নিয়েও তদন্ত হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন