শেখ রাসেল বেঁচে না থাকলেও হাজারো স্মৃতিগোল্ড কাপ টুর্নামেন্ট বহমান: এমপি শাওন

মোহাম্মদ তন্ময়, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ০৮:৫০:৩৭ পিএম
শেখ রাসেল বেঁচে না থাকলেও হাজারো স্মৃতিগোল্ড কাপ টুর্নামেন্ট বহমান: এমপি শাওন
ভোলার তজুমদ্দিনে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ ফেডারেশনের আয়োজনে বুধবার বিকেল সাড়ে ৪টায় শম্ভূপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় লামছি শম্ভুপুর একাদশ বনাম শম্ভূপুর পাটওয়ারী বাড়ী একাদশ নামক দুইটি শক্তিশালী দল অংশ নেয়। খেলাটি দেখতে দূর-দূরান্ত থেকে কয়েক হাজারো মানুষের সমাগম ঘটে। প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে নান্দনিক খেলা উপহার দেয় দুটি দলই। তবে দ্বিতীয়ার্ধে দুইটি দলেই ১টি করে গোল দিয়ে ট্রাইফিকারে অংশ নেন। ট্রাইফিকারের মাধ্যমে জয়লাভ করেন লামছি শম্ভুপুর একাদশ।

উক্ত টুর্নামেন্টটি শম্ভূপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর ররহমান ফরিদের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরন্নবী চৌধুরী শাওন (এমপি)।

এছাড়াও ভোলা-০৩ আসনের সংসদ সদস্যের আইসিটি বিষয়ক উপদেষ্টা ইসরাক চৌধুরী নাওয়াল, উপজেলা আ'লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, আ'লীগ সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল নোমান, চাঁচড়া ইউনিয়নের আ'লীগ সাধারণ সম্পাদক শরীফ আল আমীন, ঢাকাস্থ তজুমদ্দিন ছাত্র/ছাত্রী কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক আল ইকরাম মাসুম, প্রেস ক্লাবের সভাপত্বি রফিক সাদী ও সাধারণ সম্পাদক তরুন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব নূরন্নবী চৌধুরী শাওন স্বাগত বক্তব্য বলেন- জাতির জনকের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আদর্শের নেএীত্বে দেশ দিনদিন উন্নায়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী আমরা নানা কর্মসূচীর মাধ্যমে পালন করেছি। তার নির্দেশনা অনুযায়ী আমি আমার নির্বাচনীয় এলাকাকে উন্নায়নের রোল মডেলে তৈরী করতেছি। আজ বঙ্গের বন্ধু জাতির জনক শেখ মুজিবরের পরিবারে আদরের শেখ রাসেল বেঁচে নেই, কিন্তু তার নামে হাজারো গোল্ডকাপ টুর্নামেন্ট বহমান। লালমোহন-তজুমদ্দিনে যতগুলো খেলার মাঠ আছে সবগুলোকে খেলার উপযোগী করতে নির্দেশনা দেন নেতাকর্মীদের। কোন রকমের ফাঁকিবাজি যেনো না হয়, তার জন্য আমি নিজে তাকাদরী করবো। অতিশ্রীঘরই মাঠগুলো সংস্কার হবে বলে আশ্বাস দেন এমপি শাওন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন