প্যানিক অ্যাটাক হচ্ছে দীপিকার, পাশে থাকতে অনুরোধ রণবীরের

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ | ০৭:২০:৩৩ পিএম
প্যানিক অ্যাটাক হচ্ছে দীপিকার, পাশে থাকতে অনুরোধ রণবীরের
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরই মাদককাণ্ডে নাম উঠে আসায় সমালোচনার মুখে পড়েছেন ‘পদ্মাবত’ খ্যাত অভিনেত্রী দীপিকা পাডুকোন। আজ আবার তাকে জিজ্ঞাসাবাদ করবে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তাই স্বামীর সঙ্গে গোয়া থেকে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মুম্বাই ফিরেছেন দীপিকা। বিমানবন্দরে রণবীরের হাত শক্ত করে ধরে রাখতে দেখা যায় তাকে। এ সময় গণমাধ্যম কর্মীরা বারবার দীপিকারে প্রশ্ন করছিলেন, পাপারাজ্জিরা তার পেছন পেছন বাড়ি পর্যন্ত চলে যান। যে কারণে অস্বস্তিতে পড়েন ‘পিকু’ সিনেমার অভিনেত্রী।

সাম্প্রতিক বিতর্ক, সমালোচনা ও নানামুনির নানা প্রশ্নে জর্জরিত দীপিকা কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন। স্বামী রণবীর সিংহই এ কথা জানিয়েছেন। গোয়া থেকে ছুটি কাটিয়ে ফেরার পর মুম্বাই বিমানবন্দরে দুজনকেই প্রশ্ন করেন সাংবাদিকরা। এ সময় রণবীর বলেন, ‘ওর বারবার প্যানিক অ্যাটাক হচ্ছে। আপনারা বারবার প্রশ্ন করে ওকে বিপর্যস্ত না করে পাশে থাকুন।’

মুম্বাই বিমানবন্দরে দীপিকার হাত শক্ত করে ধরে থাকতে দেখা যায় রণবীরকে। বলিউড নাউ জানিয়েছে, এনসিবি যখন তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করবে, তখন যেন তাকে পাশে থাকতে দেওয়া হয়। এনসিবি যদিও এর কোনো উত্তর দেয়নি।

দীপিকা ছাড়াও আরও তিন অভিনেত্রীকে সদর দপ্তরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি। তারা হলেন সারা আলি খান, শ্রদ্ধা কাপূর ও রাকুল প্রীত সিংহ।

মাদককাণ্ড নিয়ে নানা আলোচনা-সমালোচনা হলেও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি দীপিকা। গতকাল তারা যখন মুম্বাই বিমানবন্দরে নামেন, দীপিকা-রণবীর দুজনকেই ম্লান দেখা যাচ্ছিল। বিশেষ বিমানে ফেরা এ দুজনের সঙ্গে ছিলেন তাদের আইনজীবীরাও।

প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ। দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও আজ জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। জিজ্ঞাসাবাদ করা হবে করন জোহরের ধর্ম প্রোডাকশন সংস্থার কর্মী ক্ষিতিজ রবিপ্রসাদকেও।

এদিকে মাদক চক্রের ‘পান্ডা’ হিসেবে পরিচিত কমলজিৎকে গ্রেপ্তার করেছে এনসিবি। জেরার মুখে টেলিভিশন জগতের অন্তত ২০ জনের নাম করেছে ওই মাদক ব্যবসায়ী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন