কেরানীগঞ্জে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী আটক

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ০৮:১০:২২ পিএম
কেরানীগঞ্জে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী আটক
কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়ন এর আব্দুল্লাহপুর চৌধুরীপাড়ায় জান্নাত (২০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী ইমন মিয়াকে(২৬) আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। বুধবার (২৩শে সেপ্টেম্বর) ভোরে আমির হোসেন মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের পাইঘুইড়াকান্দি বাচ্চু মিয়ার ছেলে পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ইমনের সাথে এক বছর আগে মাদারীপুরের ঝাউদী গ্রামের শওকত মিয়ার বড় মেয়ে জান্নাতের প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। গত আগস্ট মাসে তারা দুজনে চৌধুরী পাড়া এলাকায় আমির হোসেন মেম্বারের বাড়িতে ভাড়া নেয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত এবং মাঝেমধ্যে রাতে মারধরের ঘটনায়ও ঘটতো। বাড়ির মালিক আমির হোসেন মেম্বার জানান, আজ ভোরে ইমন আমাকে ঘুম থেকে ডেকে তুলে বলে আমার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমি দৌড়ে ঘরে গিয়ে দেখি জান্নাতের লাশ খাটের ওপর একটি কাপড় দিয়ে ঢাকা রয়েছে, তবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কোনো আলামত দেখতে পাইনি।

এ প্রসঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ জানান, ভোর রাতে ৯৯৯ লাইন থেকে কল করে আমাদের জানানো হয় আব্দুল্লাহপুর এলাকায় একটি নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ খবরে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে কিভাবে মৃত্যু হয়েছে। তদন্তের স্বার্থে স্বামীকে আটক করা হয়েছে। এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন