ডেমরায় শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু

শওকত লিংকন, ডেমরা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ০৬:১০:৩৮ পিএম
ডেমরায় শীতলক্ষ্যা নদীতে ডুবে যুবকের মৃত্যু
রাজধানীর ডেমরায় গোসল করতে গিয়ে শীতলক্ষ্যা নদীতে ডুবে সোহেল (৩২) নামে এক দিনমজুর যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার বেলা সোয়া ১১টার দিকে সারুলিয়া ওয়াসা ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম শুরু করে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর সোহেলের মরদেহ উদ্ধার করে। সোহেল নেত্রকোনার দুলু মিয়ার ছেলে। তিনি স্বপরিবারে সারুলিয়া বাজার এলাকায় মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থাকতেন। তিনি চার বছরের একটি ছেলে, প্রতিবন্ধী স্ত্রী রেখে গেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ওসমান গনি বলেন, বুধবার বেলা ১১ টার দিকে সোহেল নামের ওই যুবক শীতলক্ষ্যা নদীর সারুলিয়া ওয়াসা ঘাটে গোসল করতে নামে।

এসময় সাঁতার কাটা অবস্থায় সোহেল পানিতে ডুব দিলে স্রোতের টানে হারিয়ে যায়। খবর পেয়ে ফায়ারসার্ভিস এর ডুবুরিদল গিয়ে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর সোহেলের মরদেহ উদ্ধার করে। পরে লাশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মোঃ সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে থানা টিম গিয়ে লাশ সনাক্ত করেছে। আর মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন