কেরানীগঞ্জে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির অপরাধে জরিমানা

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | জাতীয়
প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ১১:২৮:১০ পিএম
কেরানীগঞ্জে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির অপরাধে জরিমানা
কেরানীগঞ্জের আগানগর ও শুভাঢ্যা ইউনিয়নের কয়েকটি গ্যাস সিলিন্ডারের দোকানে অবৈধভাবে গ্যাস মজুদ ও বিক্রয়ের অপরাধে এক লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার সন্ধ্যায় আগানগর ছোট মসজিদের সামনে ও শুভাঢ্যা ইউনিয়নের ঘাটে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ এর নেতৃত্বে কেরানীগঞ্জ দক্ষিণ থানা পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালিত হয়।

এসময় আগানগর ছোট মসজিদ এলাকার শামীম এন্টারপ্রাইজ থেকে ১ লক্ষ টাকা ও সোহাগ ব্রেড ফ্যাক্টরী কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।এরপর শুভাঢ্যা ইউনিয়নের তেলঘাট এলাকায় মদিনা টেলিকম কে ৫ হাজার টাকা ও পার্শ্ববর্তী আরেকটি নাম সর্বস্ব দোকানদারকে অবৈধভাবে গ্যাস মজুদ এর জন্য ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু অসাধু ব্যবসায়ী গ্যাস সিলিন্ডার বিক্রিতে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না নিয়ে ও ইউনিয়নের ট্রেড লাইসেন্স ব্যবহার না করে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার মজুদ ও বিক্রয় করে আসছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া গ্যাস মজুদ ও বিক্রি করায় ভোক্তা অধিকার আইনে তাদের জরিমানা করা হয়েছে। জনগণের জানমালের নিরাপত্তায় আমাদের মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন