দুধের শিশুকে অপহরণ করলো তরুণী গৃহবধূ

ছৈয়দ কামাল, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ১২:৫১:৫১ পিএম
দুধের শিশুকে অপহরণ করলো তরুণী গৃহবধূ
ফেনীর ছাগলনাইয়া পৌর শহরের কলেজ রোডস্থ একটি আবাসিক ভবন থেকে অভিনব কায়দায় ৩ (তিন) মাস বয়সী এক দুধের শিশুকে ২০ সেপ্টেম্বর অপহরণ করে নিয়ে গেছে তরুণী এক গৃহবধূ।

অপহরণকারী ওই তরুণী গৃহবধূর নাম রোকসানা আক্তার বিথি (২১), তার স্বমীর বাড়ী ফেনী সদর উপজেলাধীন লেমুয়া ইউনিয়নস্থ উত্তর চাঁদপুর গ্রামে। তার স্বামীর নাম শাহাজাহান। অপহৃত ওই শিশুটির পরিবারের সাথে অপহরণকারীর পূর্বে থেকে সম্পর্ক ছিলো।

অপহৃত শিশুটির মা জানান, গৃহবধূ বিথি গত ১৮ সেপ্টেম্বর তাদের বাসায় বেড়াতে আসেন এবং ঘটনার দিন ২০ সেপ্টেম্বর গৃহবধূ বিথি তার শিশুটিকে নিয়ে ভবনের ছাদে ঘুরতে যাচ্ছে বলে বাসা থেকে বের হয়। দীর্ঘক্ষণ অতিবাহিত হওয়ার পরও গৃহবধূ বিথি যখন ভবনের ছাদ থেকে শিশুটিকে নিয়ে বাসায় ফিরছিলনা তখন শিশুটির মা বিথিকে ডাকতে ছাদে গিয়ে দেখে, ছাদে কোন মানুষ নেই। তাৎক্ষণিক শিশুটির মা বাসাথেকে বের হয়ে গলির মধ্যে থাকা লোকজনকে বিথি এবং শিশুটির বর্ণনা দিয়ে,তাদের দেখেছে কিনা জিজ্ঞাস করলে একাধীক লোকজন বর্ণনা অনুয়ায়ী অল্প বয়সী এক তরুণীকে একটি শিশু কোলে নিয়ে, গলি দিয়ে বড় সড়কের দিকে হেটে যেতে দেখেছেন বলে জানান।

অপহরণকারী তরুণী গৃহবধূ বিথির সাথে অপহৃত শিশুটির পরিবারের মধ্যে সম্পর্কের সূত্রটি কি সে বিষয় কিন্তু পরিস্কার করে কিছু জানান নি অপহৃত শিশুটির মা।

দুধের শিশু অপহরণ ঘটনার বর্ণনা উল্লেখ করে ২০ সেপ্টেম্বর রাতে অপহৃত শিশুটির মা তার বাসায় দুইদিন যাবৎ বেড়াতে থাকা তরুণী গৃহবধূ রোকসানা আক্তার বিথিকে অপহরণকারী হিসেবে অভিযুক্ত করে, ছাগলনাইয়া থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেন। ছাগলনাইয়া থানা প্রশাসন বাদীর দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে অপহরণকারী ও শিশুটির ছবি দিয়ে, অভিযুক্তকে দেখামাত্র আটকসহ শিশুটিকে অক্ষতভাবে উদ্ধার করে, পুলিশ সুপারের কার্যালয় অথবা থানার অফিসার ইনচার্জকে তাৎক্ষণি অবহিত করণে অনুরোধ জানিয়ে, ছাগলনাইয়া থানা পেইজের মাধ্যমে সোসাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তী প্রচার করেন। তাছাড়া অভিযোগটি পাওয়ার পরথেকে অপহরণকারীকে গ্রেপ্তার ও শিশুটিকে উদ্ধারে ছাগলনাইয়া থানা পুলিশের একাধীক টিম তাদের অভিযান অব্যাহত রেখেছেন বলে জানাযায়।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন