মিমির খাবারে ছত্রাক, ক্ষোভ অভিনেত্রীর

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ০৮:৩৯:৫৪ পিএম
মিমির খাবারে ছত্রাক, ক্ষোভ অভিনেত্রীর
সম্প্রতি শহরের নিউটাউনের কাছেই ইকোস্পেসে শুটিংয়ে অংশ নেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। সেদিনই ইকো-স্পেসের সাবওয়ে আউটলেট থেকে একটি সাব অর্ডার করেছিলেন। কিন্তু খাবার হাতে পেয়ে আঁতকে ওঠেন মিমি। যে সাবমেরিন স্যান্ডউইচটি তাকে দেওয়া হয়েছিল সেই স্যান্ডউইচের উপর ছত্রাক পড়ে যায়। এর প্রমাণ স্বরূপ কিছু ছবিও তুলে রাখেন মিমি। এ ঘটনায় ক্ষোভে- ফুঁসে উঠেছেন এ অভিনেত্রী।

সেই ছবি নিজের টুইটারে পোস্ট করে সাবওয়ে ইন্ডিয়াকে ট্যাগ করে। শুধু এতেই ক্ষান্ত হননি তিনি। কেএমসির খাদ্য বিভাগেও এ বিষয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি। সেই অভিযোগ পত্রটিও বিলের সঙ্গে টুইটে জুড়ে দিয়ে মিমি লেখেন, আমি সবার উদ্দেশে বলছি, যারা সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন, এবার কিছু অর্ডার করার আগে দুবার ভাববেন। আমি ১৬ সেপ্টেম্বর শুটিং করতে গিয়ে ইকো স্পেসের সাবওয়ে থেকে খাবার অর্ডার করেছিলাম। দেখুন কীরকম খাবার দেওয়া হয়েছে। আমি ভেবেছিলাম ইকো স্পেসের এই আউটলেটটি নিশ্চয় স্বাস্থ্যকর খাবার দেবে।

অপর টুইটে মিমি সাবওয়ের দিকে আঙুল তুলে লেখেন, কতদিন ধরে আপনারা এরকম বাসি খাবার গ্রাহকদের দিচ্ছেন? আপনারা গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভাবেন না, এদিকে তাদের জন্যই আপনাদের এখানে সাম্রাজ্য বিস্তার হচ্ছে।

জনপ্রিয় মার্কিনি ফুড চেন সাবওয়ে। এমনকী বিশ্বের বৃহত্তম রেস্তোরাঁ অপারেটর হিসেবেই পরিচিত। সাবওয়ের খাবারের জনপ্রিয়তা রয়েছে এ শহরেই। কিন্তু তাদের খাবারের গুণগত মান এরকম দেখে অনেকেই আর ভরসা করতে পারছেন না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন