কেরানীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ০৭:০২:৫১ পিএম
কেরানীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া হিজল তলা এলাকায় জেসমিন (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

বুধবার সকালে এ লাশ উদ্ধার করা হয়। সকালে ঘুম থেকে উঠে নিজের শয়নকক্ষে এ লাশ দেখতে পায় জেসমিনের স্বামী সুজন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় তদন্তের স্বার্থে সুজনকে আটক করেছে পুলিশ।

নিহতের শাশুড়ি জমিলা খাতুন জানান, আমার ছেলে ও ছেলের বউ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠতে দেরি করলে আমি দরজা খোলার জন্য ধাক্কা ধাক্কা দিলে, ছেলে ঘুম ভেঙ্গে ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে ওঠে। পরে আমিও ছেলে মিলে উদ্ধার করে মৃত অবস্থায় পাই। মনে হয় রাতের কোনো এক সময় সে আত্মহত্যা করেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জিনজিরা মনু ব্যাপারী ঢালের বাসিন্দা আব্দুল মান্নানের মেয়ে জেসমিন আক্তার এর সাথে কদমতলী চৌরাস্তায় পুরাতন মোবাইল পার্স ব্যবসায়ী সুজনের গত ফেব্রুয়ারি মাসে বিয়ে হয়। বিয়ের সময় ৭০ হাজার টাকা যৌতুক দেওয়ার কথা ছিল। সেই টাকা না দিতে পারায় প্রায়ই স্বামী শাশুড়ির সাথে তার বাকবিতণ্ডা হত। যৌতুকের টাকার জন্য এই মেয়েকে হত্যা করা হয়েছে বলে নিহতের আত্মীয় স্বজনরা দাবি করেন। তবে এ দাবি অস্বীকার করেছে নিহতের স্বামী ও শাশুড়ি।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পাঠিয়েছি। ময়নাতদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে। তবে এ ব্যাপারে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন