প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদ এর প্রতিবাদ

লিটন মজুমদার, বরুড়া প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ১২:৪৪:৩৮ পিএম
প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদ এর প্রতিবাদ
গত পহেলা সেপ্টেম্বর ২০২০ এ অনলাইন ভিত্তিক সংবাদ প্রকাশক তাক্বওয়া২৪.কম এ এবং এই প্রকাশকের ফলোয়ারদের মাধ্যমে ফেসবুকসহ বহুল ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ডেউয়াতলী গ্রামের মেসার্স খন্দকার ফিশারীজ এর সত্ত্বাধিকারী মো: সফিউল্লাহ খন্দকার এর সাথে সংঘটিত হওয়া হামলাটির ভুল তথ্য প্রচারনা করা হয়েছে।

এ সংবাদ প্রকাশের প্রতিবাদে মো: সফিউল্লাহ খন্দকারের বক্তব্য অনুযায়ী, তিনি বিগত ২০ থেকে ২৫ বছর ধরে অতি সুনামের সহিত ফিশারীর ব্যবসা করে আসছেন। এলাকায় তার সুনাম ও সততায় সে সকলের কাছে পরিচিত। কিন্তু, বিগত ২৯ আগস্ট ২০২০ ইং তারিখে মো: সফিউল্লাহ খন্দকার এর ফিশারীতে কতিপয় সন্ত্রাসী হামলা করে। হামলায় তার ব্যাপক ক্ষয়ক্ষতি সাধনও হয়েছে। কিন্তু, পহেলা সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে অনলাইন ভিত্তিক সংবাদ প্রকাশক তাক্বওয়া২৪.কম এ বলা হয় যে, মো: সফিউল্লাহ খন্দকার একজন ভূমিদস্যু। এছাড়াও তার বিপরীতে অনেক ধরনের বাজে মন্তব্য করা হয়েছে। যা সম্পূর্ন্য ভিত্তিহীন ও হাস্যকরই বটে। আশে পাশের এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গও সেটা স্বীকার করেছেন।

তারপরও তার ক্ষতি সাধন করার লক্ষ্যে কতিপয় কুচক্রী মহল তাহার ফিশারীতে হামলা করেছে এবং এখন সোস্যাল মিডিয়াতে তার বিরুদ্ধে প্রচারনা করা হচ্ছে। বিষয়টি পর্যবেক্ষন এবং এইরকম ক্ষতি সাধনের জন্য মিথ্যা প্রচারনা যারা করছেন তাদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহনের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী মো: সফিউল্লাহ খন্দকার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন