যশোরে ফেনসিডিল সহ ট্রাক চালক আটক

মাহমুদুল হাসান বাবু, যশোর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ০৯:১৬:১৩ পিএম
যশোরে ফেনসিডিল সহ ট্রাক চালক আটক
যশোর জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) পুলিশের অভিযানে ট্রাকে রাখা ২৯৩ বোতল ফেনসিডিল সহ আজিজুর রহমান(৪০) নামের এক ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত চালক বেনাপোল পোর্টথানাধীন সাদীপুর গ্রামের মৃত নুর ইসলামের পুত্র ও পেশায় ট্রাক চালক।

মঙ্গলবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সন্মেলনে এ তথ্য নিশ্চিত করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার।

সংবাদ সন্মেলনে জেলা পুলিশের এ কর্মকর্তা জানান, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১২ টার সময় যশোর-বেনাপোল সড়কের গাজীর দরগাহ এলাকায় অবস্থান করে যানবাহন চেকিং কার্যক্রম চালান। এ সময় একটি ট্রাক (মৌলভিবাজার-ট-১১-০০১৭) দ্রুত গতিতে পুলিশি সিগন্যাল অমান্য করে যশোরের দিকে চলে যায়। অভিযানে নামা ডিবি পুলিশ সদস্যরা সাথে থাকা মাইক্রোবাস নিয়ে দ্রুত ট্রাকটিকে ধাওয়া করেন। ডিবি পুলিশের এস আই মালেক সঙ্গীয় পুলিশ ফোর্স সহায়তায় ট্রাকটিকে ধাওয়া করে যশোর-ঝিনাইদাহ মহাসড়কের পালবাড়ী মোড়স্থ নতুন খয়েরতলা এলাকার মনিরের টায়ার গ্যারেজের সামনে পাকারাস্তার উপর ব্যারিকেড দিয়ে ট্রাক থামিয়ে চালক কে আটক করেন।

পরে জিজ্ঞাসাবাদে ট্রাক চালকের সীকারোক্তি মোতাবেক আজিজুর রহমান ট্রাকে থাকা অতিরিক্ত টায়ারের মধ্যে রাখা ২৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এ সময় ট্রাকে থাকা একই গ্রামের আলীম মোল্লা সালাম (৩৫)পালিয়ে যান।

আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জেলা পুলিশ আয়োজিত সংবাদ সন্মেরন হতে জানা যায়।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন