কেরানীগঞ্জে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন; জরিমানা

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ০৫:৫৫:৩৭ পিএম
কেরানীগঞ্জে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন; জরিমানা
কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নে এ দুটি মার্কেটে ঝুঁকিপূর্ণভাবে বিদ্যুতের লাইন স্থাপনের জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ও ভোক্তা অধিকার আইনে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আগানগর ইউনিয়ন এর নামাপাড়ায় জমজম মার্কেট ও আগানগর মেইনরোডে মসজিদসংলগ্ন জমজম টাওয়ারে এ অভিযান পরিচালিত হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি কামরুল হাসান সোহেলের নেতৃত্বে শুভাঢ্যা পল্লী বিদ্যুৎ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালিত হয়। এসময় দুটি মার্কেটসহ মোট পাঁচটি ট্রান্সফরমারের বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়।

এতে আগানগর নামাপাড়ার জমজম টাওয়ার এর মালিক শহিদুল ইসলাম ড্যানিকে ৫০ হাজার টাকা জরিমানা ও আগানগর মেইন রোডে স্থাপিত জমজম টাওয়ারের মালিক হাবিবুর রহমান ও বাবুল ঢালীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, আমরা বিভিন্ন মানুষের অভিযোগের প্রেক্ষিতে আজ অভিযান পরিচালনা করেছি। অভিযান পরিচালনা করতে এসে অভিযোগের সত্যতা পেয়েছি। এখানে যে ভাবে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হয়েছে, যদি কোনো কারণে দুর্ঘটনা ঘটে তাহলে নিমতলীর থেকেও ভয়াবহ ক্ষতি হবে বলে আমার ধারণা। আজ আমরা এখানে কয়েকটি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছি, তারা কিভাবে এই বিদ্যুৎ সংযোগ পেল সে বিষয়ে আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও মাননীয় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে আলোচনা করব। আর ভবিষ্যতে যেন কেউ এই ধরনের ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সংযোগ না পায় তার ব্যবস্থা করব।


বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন