কেরানীগঞ্জে বন্ধ হওয়া ঘাট পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ প্রতিনিধি | জাতীয়
প্রকাশিত: রবিবার, ৬ সেপ্টেম্বর ২০২০ | ০৫:৫৪:৫৮ পিএম
কেরানীগঞ্জে বন্ধ হওয়া ঘাট পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান
কেরানীগঞ্জে ব্যবসায়ীদের অনুরোধের প্রেক্ষিতে, বিআইডব্লিউটিএ কর্তৃক বন্ধ হওয়া খেয়াঘাট পরিদর্শন করেছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ সহ উপজেলা আওয়ামী লীগের ঊর্ধ্বতন নেতৃবৃন্দ। এ সময় তিনি কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী সমিতির নেতাদের সাথে এক সংক্ষিপ্ত বৈঠকে মিলিত হন।



রোববার সকাল ১১ টায় কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও মালিক সমিতির কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও মালিক সমিতির প্রতিনিধি ছাড়াও সাধারণ ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন। এ সময় সাধারণ ব্যবসায়ীরা এই ঘাট বন্ধ হলে কি ধরনের সমস্যার সম্মুখীন হবে তার কাছে বিস্তারিত তুলে ধরেন।

উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ধৈর্য ধরে ব্যবসায়ীদের কথা শোনেন এবং আগামী মঙ্গলবার এ বিষয়ে বিআইডব্লিটিএ এর চেয়ারম্যানের সাথে কথা বলে একটি যুক্তিযুক্ত সিদ্ধান্ত নিবেন বলে ব্যবসায়ীদের আশ্বস্ত করেন।

এ প্রসঙ্গে শাহিন আহমেদ এক সংক্ষিপ্ত ভাষণে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ঘাট বন্ধ হওয়াকে কেন্দ্র করে একটি মহল রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। তারা সাধারণ ব্যবসায়ীদের নানা প্ররোচনা দিয়ে আন্দোলন চাঙ্গা রাখার কথা বলছে। আমি ব্যবসায়ীদের অনুরোধ করে বলবো কোন ধরনের উস্কানি ও গুজবে কান দিবেন না। আমরা আছি আপনাদের পাশে, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সেজন্য আমি আপনাদের কাছে ঋনী। এ ঋন শোধ করার সময় এসেছে। আমি চেষ্টা করবো আপনাদের এই কঠিন মুহূর্ত থেকে উদ্ধার করতে। আপনারা দোকানপাট খুলে ঠিকমতো ব্যবসা বাণিজ্য পরিচালনা করুন। কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন আপনাদের পাশে সব সময় আছে।

এরপর তিনি ব্যবসায়ী নেতাদের সাথে নিয়ে বন্ধ হওয়া সদরঘাটের শমশান ঘাট বরাবর জেলা পরিষদ ঘাটে, আলম মার্কেট ঘাট, খাজা মার্কেটের ঘাট পরিদর্শন করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- আগানগর ইউনিয়ন এর চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, কেরানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজান রহমান সুমন, ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম নীরা, কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ, সাধারণ সম্পাদক মুসলিম ঢালী, সাবেক সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সমিতির পরিচালক আতাউর রহমান, শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগের সভাপতি এমারত হোসেন, সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।


বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন