গফরগাঁওয়ে আত্মহত্যার চেষ্টা চালানো যুবকের মৃত্যু

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ৫ সেপ্টেম্বর ২০২০ | ০৩:০২:১৩ পিএম
গফরগাঁওয়ে আত্মহত্যার চেষ্টা চালানো যুবকের মৃত্যু
ময়মনসিংহের গফরগাঁওয়ে পারিবারিক অশান্তির জন্য ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো গুরুতর আহত যুবক রনি মিয়া(২৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

ঘটনাটি ঘটে শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ষোলহাসিয়া রেলক্রসিং সংলগ্ন এলাকায়। নিহত যুবক রনি মিয়া  উপজেলার যশরা ইউনিয়নের আঠারোদানা গ্রামের মোঃ আবুল কালামের ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পারিবারিক অশান্তির কারণে রনি মিয়া ঢাকা থেকে ছেড়ে আসা তিস্তা আন্তঃনগর ট্রেনের নিচে ষোলহাসিয়া রেলক্রসিং এলাকায় ঝাঁপ দেয়। এতে তার দুই পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তাকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সে মৃত্যু বরণ করে। গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেজাউল করিম বলেন গুরুতর আহত রনি মিয়াকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, পারিবারিক অশান্তির জন্যই ছেলেটি আত্মহত্যা করেছে। 

বাংলাপত্রিকা/এনপি

 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন