ময়মনসিংহে টিসিবি'র পণ্য সহ আটক ১

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ১০:৫৮:৪৭ পিএম
ময়মনসিংহে টিসিবি'র পণ্য সহ আটক ১
ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া বাজার এলাকায় র‌্যাবের অভিযানে টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল এবং ২১১৬২ লিটার সয়াবিন তৈল উদ্ধারসহ অবৈধ মজুদদার ১ জনকে আটক করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

আটককৃত ব্যক্তির নাম মোঃ সাইদুল ইসলাম (৫০)। বুধবার রাত ১১ টায় র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া বাজার এলাকায় মেসার্স আজিজ অয়েল মিলস এ অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল, ২১১৬২ লিটার সয়াবিন তৈল এবং ০১টি মোবাইল সেট সহ অবৈধ মজুদদার মোঃ সাইদুল ইসলাম কে আটক করে র‍্যাব। আটককৃত ব্যক্তি জেলার ফুলবাড়িয়া থানার ভালুকজান এলাকার মৃত আঃ আজিজ মন্ডল এর ছেলে।

র‍্যাব ১৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যবসায়ী ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর একজন ডিলার। ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ টিসিবির নিয়ম নীতি না মেনে নিত্য প্রয়োজনীয় টিসিবির পণ্য বেশী মুনাফা লাভের প্রত্যাশায় চিনি, ডাল ও সয়াবিন তৈল অবৈধভাবে মজুদ রেখে কালোবাজারি করে বিক্রয়ের উদ্দেশ্যে তার দোকানে ও গুদাম ঘরে মজুদ রেখে বাজারে চড়া মূল্যে বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের অধীনে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানায় মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এলাকাবাসী র‍্যাব ১৪ অভিযানে সাধুবাদ জানিয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন