গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২৭ জুলাই ২০২০ | ০৬:৫৬:০২ পিএম
গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত
ময়মনসিংহের গফরগাঁওয়ে সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে নানান কর্মসূচির আয়োজন করে। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।

দলীয় সূত্রে জানা গেছে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ভোরে সূর্যোদয়ের সাথে সাথে পৌর শহরের মধ্যবাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বেলা ১২টার দিকে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ার পূর্বে আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ, পৌরসভা যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান সজিব, যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক দিদার আলম মাস্টার, প্রভাষক ফেরদৌস আহমেদ, রুবায়েত ইবনে হাকিম বাপ্পী, ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম মন্ডল, মেহেরাব হোসেন তানভীর প্রমুখ।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন