গফরগাঁওয়ে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার

মিথুন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৬ জুলাই ২০২০ | ১২:৩৮:২৭ পিএম
গফরগাঁওয়ে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার
ময়মনসিংহের গফরগাঁওয়ের বারবাড়িয়া ইউনিয়নের সূবর্নপুর গ্রাম থেকে শনিবার রাতে দুই সন্তানের জননী সারমিন আক্তার (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সারমিন আক্তার সুবর্ণপুর গ্রামের মোঃ লেয়াকত মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শারমিন আক্তার দুই সন্তানের জননী ও তার স্বামী প্রবাসে থাকে। শারমিন আক্তারের প্রতিবেশী শাহিদ মিয়ার ছেলে সাজু মিয়ার(২২) সাথে পরক্রিয়া সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ১১ মাসের সম্পর্ক থাকার পর দুই সন্তান রেখে শারমিন আক্তার ও সাজু মিয়া গত ১৭ জুন বাড়ী থেকে নিখুঁজ হয়।স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের কোন হদিস পায়নি।শনিবার (২৬ জুলাই) সাজুর চাচাতো ভাই মাসুদ মিয়া একটি লাশবাহী এম্বুলেন্সে করে শারমিনের লাশ নিয়ে সুবর্ণপুর গ্রামে আসলে এলাকাবাসীর তোপের মুখে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।এ সময় কিছু মেডিকেল রিপোর্ট ও ঢাকা সোহরোওয়াদী মেডিকেল হাসপাতালের ছাড়পত্রের আলামত পুলিশ সংগ্রহ করে।পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এম্বুল্যান্সের ড্রাইভার জানান, সাজু প্রস্রাবের বাহানায়  মাইজহাটি বাজারের রেল ক্রসিং রাস্তা থেকে দৌড়ে পালিয়ে যায়।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার আগ পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন