রাস্তায় মরিচ শুকাতে দেওয়ায় মহিলার গলায় ছুরি চালালো যুবক

রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | ০৮:২৮:০৮ পিএম
রাস্তায় মরিচ শুকাতে দেওয়ায় মহিলার গলায় ছুরি চালালো যুবক
ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিনতি সরকার (৩৫) নামে এক মহিলাকে লাঠি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও গলায় ছুরি চালিয়ে পালিয়ে গেছে মো: আলী (৩৯) নামে এক যুবক।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল ৩টায় ঠাকুরগাঁও শহরের আর্টগ্যালারী নামক এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও একখন্ড কাঠের লাঠি উদ্ধার করেছে।

আহত মহিলা শহরের আর্টগ্যালারী এলাকার বিরেশ সরকারের স্ত্রী ও ঘাতক আলী একই এলাকার মৃত আ: লতিফের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ীর সামনের চলাচলের রাস্তার একপাশে মরিচ ও কাঁঠালের বিচি শুকাতে দেয় মিনতি সরকার। এটি দেখতে পেয়ে মুখের ভাষা খারাপ করে গালাগাল দিতে থাকে আলী। এক পর্যায়ে মরিচের মালিক মিনতি বাড়ী থেকে বের হয়ে এসে এর প্রতিবাদ করে। এসময় বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে দুজনেই।

এক পর্যায়ে উত্তেজিত হয়ে আলী একটি কাঠের টুকরো দিয়ে বেধড়ক পিটাতে থাকে মিনতিকে। এরই ফাঁকে আলী তার সঙ্গে থাকা একটি ছোট চাকু দিয়ে মিনতির ঘাড়ে ও গলায় বেশ কয়েকটি পোচ বসিয়ে দেয়। এসময় মিনতির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় ঘাতক আলী।

পরে এলাকাবাসি আহত অবস্থায় মিনতিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করেছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন