সড়ক ও রেল দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তার দাবি নিসরপের

রবিউল ইসলাম | জাতীয়
প্রকাশিত: মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১২:১৭:৩৫ পিএম
সড়ক ও রেল দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তার দাবি নিসরপের
সারা দেশে সড়ক ও রেল দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তার দাবি জানিয়েছে নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসরপ) নামক একটি সংগঠন। এজন্য আসন্ন বাজেটে বরাদ্দ রাখার দাবিতে গতকাল সোমবার দেশের বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এর মধ্যে নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদের (নিসরপ) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সংগঠক আলহাজ সৈয়দ খায়রুল আলম গতকাল সকাল ১১টায় নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরার উপস্থিতিতে এ স্মারকলিপি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন-সংগঠনের প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান ও জাতীয় ভলিবল টিমের অধিনায়ক হরশিত বিশ্বাস, মহিলাবিষয়ক সম্পাদক সালমা খাতুন, কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম, সদস্য রফিকুল ইসলাম রফিক প্রমুখ। এরপর নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমের দফতরে স্মারকলিপি তুলে দেন চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলাবিষয়ক সম্পাদক প্রমুখ।পরে বিষয়টি নিয়ে নড়াইল জেলা পুলিশ সুপারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করা হয়।

এ সময় স্বাগত জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার। উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ইমরান হোসেন, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদের প্রতিষ্টাতা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।

একইভাবে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্রর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাব স্মারকলিপি দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম, প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান ও লোহাগড়া উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম কামাল হোসেন, যুগ্ম মহাসচিব সরদার আরমান হোসেন, অর্থ-সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম প্রমুখ।

একইদিন কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতরে মেইল করে স্মারকলিপি দেওয়া হয়। এছাড়াও গতকাল সিলেট, সুনামগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজার, খুলনা, যশোর, দিনাজপুর, কুমিল্লাসহ বিভিন্ন জেলা-উপজেলা কমিটির সদস্যরা স্মারকলিপি জমা দিয়েছেন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন