বদলগাছীতে জেলা প্রশাসকের ঈদ উপহার বিতরণ

শহীদুল ইসলাম, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৩ মে ২০২০ | ১০:৫৭:৪৬ এএম
বদলগাছীতে জেলা প্রশাসকের ঈদ উপহার বিতরণ
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রভাবে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ও বালুভরা ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া অসহায়-দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ হারুন অর রশীদ।

শুক্রবার বিকাল ৪টায় উপজেলার বালুভরা আর. বি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও বৃহত্তর বালুভরা উন্নয়ন ফোরামের উদ্যোগে এবং সদ্য সিনিয়র সচিব পদে পদোন্নতি প্রাপ্ত বদলগাছীর কৃতি সন্তান সৌরেন্দ্রনাথ চট্টোপাধ্যায় এর আয়োজনে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর ঘোষনা মতে এক টুকরা জমিও পতিত রাখা যাবে জন্য জেলা প্রশাসক এলাকার ৫৫ জন কৃষকের হাতে বিভিন্ন সবজি বীজ তুলে দেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে এতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ হারুন অর রশীদ উপস্থিত থেকে অসহায়দের হাতে উপহার সামগ্রী তুলে দেন। পরে এক প্রতিক্রিয়ায় নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন অর রশীদ বলেন, যেহেতু করোনা ভাইরাস একটি মহামারি, সেহেতু সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘরের বাহিরে বের হবেন না। একটু সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

পরে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বিলাশবাড়ি ইউনিয়নের চকরামনাথপুর আশ্রয়নে বসবাসরত কর্মহীন-অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শিশুদের হাতে নতুন জামা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির, সহকারী কমিশনার (ভূমি) নাহারুল ইসলাম, কৃষি কর্মকর্তা মোঃ হাসান আলী, নির্বাচন অফিসার শফি উদ্দীন শেখ, বালুভরা আর বি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সুকমল, প্রেস ক্লাব বদলগাছীর সহ-সভাপতি ফজলে মওলা, সাধারণ সম্পাদক হাফিজার রহমান, সাংবাদিক এমদাদুল হক দুলু, সাংবাদিক শহীদুল ইসলাম, সাংবাদিক ফিরোজ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন