হাতিয়ায় ঈদ সামগ্রী বিতরণ করেছে সমাজ সেবক এমরান

জিল্লুর রহমান (রাসেল), হাতিয়া প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২২ মে ২০২০ | ০৫:০৬:৩০ পিএম
হাতিয়ায় ঈদ সামগ্রী বিতরণ করেছে সমাজ সেবক এমরান
করোনা ভাইরাস ও ঘর্ণিঝড় আম্পান পরবর্তী সময়ে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার সাধারণ মানুষ অনেকটা দিশেহারা। অর্থনৈতিক সংকটে পড়া খেটে খাওয়া মানুষগুলোর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে সমাজ সেবক এমরান।

শুক্রবার সকাল থেকে উপজেলার তমরদ্দি ইউনিয়নের ২নং ওয়ার্ড পূর্ব ক্ষিরোদিয়া গ্রামে এসকল ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সাধারণ মানুষের কথা চিন্তা করে তমরদ্দি ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক, উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ইউপি সদস্য মো. এমরান হোসেন পারিবারিক ভাবে গরীব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, চিনি, সেমাই সহ নিত্য প্রয়োজনীয় ৫শ প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
 
সে সাথে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া ও বিশেষ মুনাজাতের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান ফররুক আহমেদ, মুক্তিযুদ্ধা আবু ছালেহ মো. নুরনবী, তমরদ্দি বাজার বনিক সমিতির সাবেক সভাপতি আব্দুল হালিম বুলবুল, তমরদ্দি পুলিশ ফাড়ির এ এস আই রিপন চাকমা সহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ।

ঈদ সামগ্রী বিতরণ সম্পর্কে মো. এমরান হোসেন বলেন, সস্প্রতি আঘাত হানা ঘর্ণিঝড় আম্পান ও করোনার ভাইরাসের কারণে মানুষের আয় রোজগার বন্ধ। ঈদের বাজার করার সক্ষমতা অনেকের নেই। তাই সেই সকল মানষের জন্য আমি এবং আমার পরিবারের পক্ষথেকে কিছু করার চেষ্টা করেছি। আমার পরিবার পূর্বেও শীতবস্ত্র, ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী সহ বিভিন্ন সহায়তা নিয়ে সাধারণ মানুষের পাশে ছিলো। সকলের দোয়ায় ভবিষ্যতেও থাকবে। এবং এদূর্যোগ কালীন সময়ে অসহায় মানুষের জন্য সমাজের সকল বিত্তবানেরা যেন এগিয়ে আসে।  

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন