ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ শামসুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদক | খেলাধুলা
প্রকাশিত: মঙ্গলবার, ৫ মে ২০২০ | ০৯:৫৬:০২ পিএম
ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ শামসুল ইসলাম আর নেই
জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ এ এইচ এম শামসুল ইসলাম আজ (০৫ মে) সকালে কুড়িগ্রামের সবুজ পাড়াস্থ নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্য জনিতশারিরীক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বৎসর।

মরহুম এ এইচ এম শামসুল ইসলাম ১৯৮৩ থেকে ১৯৯০পর্যন্ত জাতীয় ক্রীড়া পরিষদের সচিব  এবং একই সাথে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ হিসাবে অত্যান্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ ৩০ বৎসর  বাংলাদেশ সরকারের প্রশাসনিক ক্যাডারের সদস্য হিসাবে কর্মরত থেকে সরকারের অতিরিক্ত সচিব হিসাবে অবসর গ্রহন করেন।

বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি এ এস এম আলী  কবীর, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুর রকিব (মন্টু), কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কুড়িগ্রামের সেক্রেটারি সাইদ হাসান লোবান, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ডাঃ বেলাল হোসেন এবং ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতির মহাসচিব সাইদুল আবেদীন ডলার মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন