করোনায় সুস্থ হলেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ০৪:৪৪:১০ পিএম
করোনায় সুস্থ হলেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা
প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনেকেই সুস্থ্য হয়ে ফিরছেন। করোনায় আক্রান্ত হলেই মৃত্যু নয়। এটিকে জয় করা যায়। করোনায় আক্রান্ত হয়েও সুস্থ হয়ে উঠছেন বলিউডের ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা কাপুর। তার করোনার ষষ্ঠ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। চিকিৎসকরা জানিয়েছেন, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

তবে এখনই কণিকা হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না। কারণ তার দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হবে। ওই পরীক্ষায় নেগেটিভ এলেই তিনি বাসায় ফিরতে পারবেন।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, করোনায় আক্রান্ত হওয়ার পর পাঁচবার পরীক্ষা করা হয়েছে কণিকার। কিন্তু প্রতিবারই তার পজিটিভ এসেছে।

পঞ্চমবার পর্যন্ত পজিটিভ আসার পর ফের তার পরীক্ষা হয়। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

কণিকা কাপুর প্রসঙ্গে সঞ্জয় গান্ধী স্নাতকোত্তর ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের প্রধান ডা. আর কে ধীমান জানিয়েছেন, ‘শিল্পীর শরীরে ভাইরাসের আর কোনো লক্ষণ নেই। তার অবস্থা স্থিতিশীল। তিনি এখন স্বাভাবিক পথ্যই খাচ্ছেন।’

এর আগে তিনি জানিয়েছিলেন, কণিকার যেহেতু চারবার করোনা পজিটিভ এসেছে, তাই আরও দুবার পরীক্ষা করা হবে। সেই ফল নেগেটিভ এলে তাকে সম্পূর্ণ বিপদমুক্ত ঘোষণা করা হবে। ততদিন পর্যন্ত চিকিৎসা চলবে তার।

গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান।

শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন।

ওই ঘটনায় যোগী পুলিশ গায়িকার বিরুদ্ধে মামলাও করে।

গত ২০ মার্চ থেকে হাসপাতালে ভর্তি হন কণিকা। প্রথমবার পরীক্ষায় পজিটিভ এলে তার পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয়বার তার করোনা পরীক্ষা হয়। সেবারও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন গায়িকা। এমনকি নেটিজেনের কাছে ট্রোলডও হতে হয়েছে তাকে। হাসপাতাল কর্তৃপক্ষও গায়িকার তারকাসুলভ আচরণে বিরক্ত হয়ে হুশিয়ারি দিয়েছিল তাকে।

বাংলাপত্রিক/এনএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন