‘চলো‘ পরিবহণে বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌছে দিলেন সিংড়ার মেয়র

সামাউন আলী, সিংড়া (নাটোর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৩০ মার্চ ২০২০ | ০৯:৩৮:২৯ পিএম
‘চলো‘ পরিবহণে বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌছে দিলেন সিংড়ার মেয়র
নাটোরের সিংড়ায় করোনাভাইরাসের কারনে নাগরিকদের জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। এ জন্য আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশনায়  পৌরসভার ১২টি ওয়ার্ডের জনসাধারণের সুবিধার্তে চলো পরিবহণ সোমবার থেকে বিশেষ সার্ভিস চালু করে।

নাটোরের সিংড়া পৌরসভার হটলাইন নম্বরে ফোন করলেই পরিবেশবান্ধব ই-রিকশা ‘চলো’ পরিবহন ঘরে ঘরে পণ্য পৌঁছে দেবে। সোমবার বিকালে ফেসবুক পেইজে এক বিজ্ঞপ্তির মাধ্যমে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস নাগরিকদের সেবা নেয়ার আহবান জানান।

সন্ধ্যায় পেট্রোবাংলার লিটন হটলাইনে ফোন দিয়ে নিত্য প্রয়োজনীয় কিছু পণ্যের অর্ডার দেন। অর্ডার দেয়ার পরক্ষণে প্রয়োজনীয় পণ্য ক্রয় করে বাড়িতে পৌছে দেন সিংড়ার মেয়র জান্নাতুল ফেরদৌস।

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় বিশ্ব স্থাস্থ্য সংস্থার নির্দেশিকা মেনে চলা অতি জরুরি। তাই সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পরামর্শে পৌরসভার পাবলিক ট্রান্সপোর্ট সার্ভিস (চলো) বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে।

কারো ঔষধ লাগলে ও নাগরিকদের সেবা নিশ্চিত করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

পৌরবাসীর যে কোন নিত্য প্রয়োজনীয় পণ্যের জন্য হটলাইন ০১৭০৭-০০১১২২ নম্বরে ফোন করলেই স্বেচ্ছাসেবীরা ঘরে ঘরে পণ্য পৌঁছে দেবে। আর এর জন্য কোন অতিরিক্ত গাড়ি ভাড়া দিতে হবে না। এছাড়া ফ্রি অ্যাম্বুলেন্স সেবাও পাবে রোগীরা।

উল্লেখ্য, গত বছরের ২৯ নভেম্বর সিংড়া পৌরসভায় ১০টি ব্যতিক্রমধর্মী ই-রিকশা ‘চলো’ পরিবহন ও দুইটি অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

বাংলাপত্রিকা/এসএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন