অবশেষে বিয়ের জন্য যেমন মেয়ে খুঁজছেন শাকিব খান

নিজস্ব প্রতিবেদক | বিনোদন
প্রকাশিত: রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ | ০১:২৪:৩৪ পিএম
অবশেষে বিয়ের জন্য যেমন মেয়ে খুঁজছেন শাকিব খান
অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর দীর্ঘ দিন থেকে একাই রয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তবে নতুন খবর হচ্ছে আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান তিনি। আর পারিবারিকভাবেই এবার বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছেন এই চিত্রনায়ক। ইতোমধ্যেই পরিবার থেকে খোঁজা হচ্ছে বিয়ের জন্য পাত্রী।

শাকিব জানান, মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করবেন না তিনি। এমন মেয়েকে বিয়ে করবেন, যে হবে পরহেজগার, সংসারী ও স্বামীভক্ত। সম্প্রতি একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শাকিব খান।

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে চলা গুঞ্জনে উঠে এসেছে শাকিব খানের নামও। আর এসব নিয়ে বলতে গিয়েই শাকিব জানিয়েছেন তার বিয়ের কথা। তিনি জানান, চলতি বছরই বিয়ে করবেন তিনি। কোনো মিডিয়ার মেয়েকে নয়, বিয়ে করবেন মিডিয়ার বাইরে।

শাকিব খান বলেন, ‘আমার পছন্দ পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী। কাজ শেষে বাসায় ফিরলে সে আমার যত্ন নেবে। বাবা-মায়েরও খেয়াল রাখবে। পরিবার থেকে এমন পাত্রীর খোঁজ করা হচ্ছে, পেলেই বিয়ে করবো।’

এদিকে, শাকিব-বুবলীকে নিয়ে মিডিয়া পাড়ায় প্রেমের গুঞ্জন বহুদিনের। সম্প্রতি কথা উঠেছে, বুবলী সন্তানসম্ভবা। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন। এসব গুঞ্জনের পেছনের মানুষ শাকিব।

এসব প্রসঙ্গে শাকিব বলেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে, তা আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তা সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহ-অভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।’

উল্লেখ্য, ২০০৮ সালে ১৮ এপ্রিল গোপনে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। ২০১৭ সালে বিয়ে ও সন্তান (আব্রাম খান জয়) জন্মের বিষয়টি প্রকাশ্যে আনেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন